ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিলসহ গ্রেফতার ৪

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫০, ১৯ এপ্রিল ২০২০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁও ও বন্দরে দুটি পৃথক অভিযানে ১৮ হাজার পিচ ইয়াবা, সাড়ে আট কেজি গাঁজা ও ৬৮ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১। 

গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে এ অভিযান চালায় র‌্যাব-১১। এ সময় মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত দুটি কাভার্ড ভ্যানও জব্দ করে র‌্যাব-১১।

র‌্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (পিপিএম) মোঃ আলেপ উদ্দিন জানান, ভোরে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ের কাঁচপুরে চেকপোষ্ট স্থাপন করে একটি কভার্ডভ্যান আটক করা হয়। এ সময় ঐ কভার্ডভ্যান তল্লাশি করে সাড়ে ৮ কেজি গাঁজা ও ৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ফেনসিডিল ও গাঁজা কভার্ডভ্যানযোগে অভিনব পন্থায় পরিবহন করায় মহিবুল ইসলাম (৩৯) ও হাসিবুর রহমান বাদলক (৩৯) গ্রেফতার করা হয়।

এর আগে ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের বন্দরের মদনপুরে কভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে ১৮ হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ টিপু মুন্সি (২৬) ও নাঈম মুন্সি(২১) কে গ্রেফতার করা হয়।  

র‌্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন চৌধুরী (পিপিএম) জানান, অভিনব কায়দায় ইয়াবাগুলো ক্যারেটের মধ্যে পলিথিনের প্যাক করে পাচার করছিল গ্রেফতারকৃতরা।

এমবি//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি