ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

উপ-স্বাস্থ্য সহকারী করোনা আক্রান্ত, শার্শায় আতঙ্ক

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৭, ২২ এপ্রিল ২০২০ | আপডেট: ১৬:৩৯, ২২ এপ্রিল ২০২০

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

যশোরের শার্শা উপজেলায় এই প্রথম একজন নারী করোনা আক্রান্ত সনাক্ত হয়েছেন। তিনি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার এবং শার্শা সদরের কামারবাড়ি মোড়ের বাসিন্দা। তিনি বর্তমানে লক্ষণপুর উপস্বাস্থ্য কেন্দ্রের দায়িত্বে আছেন। এ ঘটনায় শার্শা-বেনাপোলবাসীর মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।
 
হাসপাতাল সূত্রে জানা যায়, সম্প্রতি বিশ্বজুড়ে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় তাকে ভারত ফেরত যাত্রীদের পরীক্ষা করার জন্য বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে দায়িত্ব দেয়া হয়। হঠাৎ করে তিনি কয়েকদিন আগে থেকে বেশ অসুস্থতা বোধ করেন। তার লক্ষণ করোনা উপসর্গের মতো মনে হলে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পাঠানো হয়। বুধবার (২২ এপ্রিল) সকালে তার পজেটিভ রিপোর্ট আসে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইউসুফ আলী জানান, মঙ্গলবার পর্যন্ত মোট ৩৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিলো। বুধবার সকালে তাদের প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের নারী উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারের নমুনা রিপোর্ট পজেটিভ এসেছে। তার বাড়ি লকডাউন করা হয়েছে। পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাকে বাড়িতে রেখে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। অবস্থার অবনতি হলে হাসপাতালে স্থানান্তর করা হবে বলে তিনি জানান।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি