ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শনির হাওড়ে কৃষকের ধান কেটে দিলেন নেতাকর্মীরা

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২০:২২, ২৪ এপ্রিল ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী মৎস্যজীবিলীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর ও সহ সভাপতি নুরে আলম রবু এর নির্দেশে এবং হাওরাঞ্চলে আগাম বন্যার আশংঙ্কায় শ্রমিক সংকট নিরসনে হাওরে কৃষকদের পাশে দাড়িঁয়ে ধান কেটে দিলেন সুনামগঞ্জ জেলা মৎস্যজীবিলীগের নেতাকর্মীরা। 

শুক্রবার সকাল থেকে জেলা মৎস্যজীবিলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদ হোসেন বাবুর নেতৃত্বে জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের শনির হাওরে বৈরী আবহাওয়া উপেক্ষা করে শতাধিক নেতাকর্মীরা এক কৃষকের ১৫০ শতক জমির পাকা ধান কেটে দেয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন,জেলা মৎস্যজীবিলীগের যুগ্ম সাধারন সম্পাদক রইছ উদ্দিন,দপ্তর সম্পাদক জয়ন্ত তালুকদার, সদর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,পৌর শাখার সভাপতি সুনুর মিয়া,সাধারন সম্পাদক রহিম আলম রানা,যুগ্ম সাধারন সম্পাদক রিপন বর্মণ,জামালগঞ্জ উপজেলা শাখার সভাপতি জাবেদ জাহাঙ্গীর,সাধারন সম্পাদক টনিক বণিক,ফতেপুর ইউপি শাখার সভাপতি সহিবুর আলমসহ বিভিন্ন ইউনিয়ন শাখার নেতৃবৃন্দরা অংশগ্রহন করেন। 

সুনামগঞ্জ জেলা মৎস্যজীবিলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদ হোসেন বাবু বলেছেন, করোনা ভাইরাসের প্রার্দূভাবের ফলে হাওরাঞ্চলে বোরো ধান কাটায় শ্রমিক সংকট দেখা দিয়েছে। ফলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী মৎস্যজীবিলীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর ও সহ সভাপতি নুরে আলম রবু এর নির্দেশে আমরা জেলা মৎস্যজীবিলীগের শতাধিক নেতাকর্মীরা স্বেচ্ছাশ্রমের মাধ্যমে বিশাল শনির হাওরে আজ এক কৃষকের ৫ কেদার জমির পাকা ধান কেটে দিলাম। তিনি বলেন এই জেলায় মোট একলাখ ৭৬ হাজার ৭৬৭ জন মৎস্যজীবি রয়েছেন কাজেই আগামী একসপ্তাহব্যাপী যদি জেলার সকল মৎস্যজীবিরা ধান কাটায় অংশগ্রহনের আশাবাদ ব্যক্ত করে বলেন সকলে মিলেমিশে ধান কাটায় অংশগ্রহন করলে যেকোন বৈরী আবহাওয়ার মাঝে ও হাওরের কৃষকের ধান কেটে ঘরে তোলা সম্ভব বলে তিনি জানান। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি