ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

সোনাগাজীতে ডাকাতিকালে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৬, ২৫ এপ্রিল ২০২০

সোনাগাজী ম্যাপ

সোনাগাজী ম্যাপ

ফেনীর সোনাগাজীতে ডাকাতিকালে ধর্ষণের শিকার মাদ্রাসা ছাত্রীর ২২ ধারা জবানবন্দি ও স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। শনিবার (২৫ এপ্রিল) দুপুরে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের আদালতে তার জবানবন্দি নেয়া হয়। এর আগে সকালে ফেনী জেনারেল হাসপাতালে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়ে।   

জানা যায়, গত বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে এক চা দোকানীর ঘরে ডাকাতি করতে গিয়ে স্বর্ণালংকার না পেয়ে মাদ্রাসায় পড়ুয়া মেয়েকে (১৬) ধর্ষণ করে এক ডাকাত। এ ঘটনায় শুক্রবার (২৪ এপ্রিল) ভুক্তভোগীর পিতা বাদি হয়ে অজ্ঞাত ৪ জনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

ক্ষতিগ্রস্ত পরিবার ও পুলিশ জানায়, ডাকাতরা ঘরের দরজার ছিটকানি ভেঙ্গে ভেতরে ঢুকে কাপড় দিয়ে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে নগদ ১৫ হাজার টাকা, ১টি মোবাইল ফোন, ১টি লাইট বস্তায় ভরে নেয়। পরে পুরো ঘর তল্লাশী করে স্বর্ণালংকার না পেয়ে ডাকাতদের একজন হাত-পায়ের বাধন খুলে গৃহকর্তার মাদ্রাসা পড়ুয়া মেয়েকে পাশের কক্ষে নিয়ে ধর্ষণ করে। এসময় গৃহকর্তা বাঁধা দিতে চাইলে ডাকাতরা তাকে ও তার স্ত্রীকে মারধর করে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি