ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সৎ মামাকে নির্মমভাবে কুপিয়ে মারলো ভাগ্নেরা

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩৮, ২৬ এপ্রিল ২০২০

বরিশাল ম্যাপ

বরিশাল ম্যাপ

বরিশালে জমি বিরোধের জের ধরে আপাং তালুকদার (৪০) নামে এক সৎ মামাকে নির্দয়ভাবে কুপিয়ে হত্যা করেছে ভাগ্নেরা। রোববার (২৬ এপ্রিল) জেলার বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের কালেকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি আপাং তালুকদার ওই গ্রামের মৃত আলী হোসেন তালুকদার ওরফে সোনা মিয়ার ছেলে। বাকেরগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আবুল কালাম এই তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, জমি নিয়ে আপাং তালুকদারের সাথে তার সৎ ভাগ্নে রাসেল ও রাজুদের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে রোববার সকাল সাড়ে ৮টার দিকে তাদের মধ্যে ঝগড়া হয়। এসময় ভাগ্নেরা আপাংকে ধারালো দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ওসি বলেন, অবস্থার অবনতি ঘটলে বাকেরগঞ্জ থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য আপাং তালুকদারকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়। দুপুর ১টা ২৫ মিনিটে তাকে শেবাচিম হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে হামলাকারীরা আত্মগোপনে থাকায় তাদের আটক করা সম্ভব হয়নি। আপাতত ময়নাতদন্তের জন্য মৃতদেহ শেবাচিমের মর্গে রয়েছে।

তাছাড়া এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন মামলা বা অভিযোগ থানায় আসেনি। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি