ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নলছিটিতে ১০ চিকিৎসকসহ ২৫ স্টাফ কোয়ারেন্টিনে

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৯, ২৮ এপ্রিল ২০২০

নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

ঝালকাঠির নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসকের করোনা শনাক্ত হয়েছে। এ ঘটনায় স্বাস্থ্য কমপ্লেক্সের ১০ চিকিৎসক এবং নার্সসহ ২৫ স্টাফকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) আইইডিসিআর থেকে ঝালকাঠির সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো নমুনার রিপোর্টে তার করোনা পজিটিভ আসে।

চিকিৎসা নিতে আসা কোন রোগীর মাধ্যমে ওই চিকিৎসক করোনা আক্রান্ত হয়েছেন বলে সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার জানিয়েছেন। গত ২৩ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হয়। 

করোনা আক্রান্ত ওই চিকিৎসককে ডক্টর কোয়ার্টারে হোম আইসোলেশনে রাখা হয়েছে এবং স্বাস্থ্য কমপ্লেক্সের ১০ চিকিৎসক এবং নার্সসহ ২৫ স্টাফকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সের অন্য চিকিৎসকদেরও নমুনা সংগ্রহ করা হয়েছিল, তাদের রিপোর্ট নেগেটিভ আসলেও নলছিটি উপজেলাজুড়ে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। 

নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মুনীবুর রহমান জুয়েল জানান, করোনা শনাক্ত হওয়া ওই চিকিৎসক হাসপাতালের বহির্বিভাগ, ইমারজেন্সি ও আন্তবিভাগে রোগীদের সেবাদান করেছেন। গত ২৩ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হয়। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি