ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে এক্টিভ গ্রুপের ইফতার সামগ্রী বিতরণ 

নোয়াখালী প্রতিনিধি:

প্রকাশিত : ২২:৪২, ৩০ এপ্রিল ২০২০

নোয়াখালীর চাটখিল উপজেলার করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া প্রতিটি  ইউনিয়নে গরিব দুঃখী, হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে এক্টিভ গ্রুপের পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরন করেছে এক্টিভ গ্রুফের চেয়ারম্যান ও চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির। 

আজ শনিবার সকালে থেকে বিতরণ কার্যক্রম শুরু করা হয়। প্রাথমিক ভাবে প্রথম ধাপে ১০ হাজার পরিবারের মাঝে বাড়ী বাড়ী গিয়ে এই এই ইফতার সামগ্রী পৌছিয়ে দেয়া হচ্ছে।

এক্টিভ গ্রুফের  প্রতিষ্ঠাতা ও চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবিরের অর্থায়নে ইফতার ও খাদ্য সামগ্রীগুলো  বিতরণ করা হচ্ছে।  সামাজিক দূরত্ব বজায় রাখার স্বার্থে কোন জনসমাগম না করে এক্টিভ ফাউন্ডেশনের সদস্য ও স্বেচ্ছাসেবীরা চাটখিল উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে এসব ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছে।

এসময় আলহাজ্ব জাহাঙ্গীর কবির জানান, এক্টিভ গ্রুপের পক্ষ থেকে রোজার শুরুতে মানুষকে খাদ্য সামগ্রী দিয়েছি যাতে তারা রোজার মাসে পরিবার-পরিজন নিয়ে অভুক্ত না থাকে। তিনি আরো বলেন সরকারের পাশাপাশি আমাদের সবার ব্যক্তি উদ্যোগে  অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া উচিত। আমার এই ত্রাণ কার্যক্রম করোনা সংকট যতদিন থাকবে ততদিন অব্যাহত রাখবো। 

সময় উপস্থিত ছিলেন চাটখিল উপজেলার নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও উপজেলা,ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ। 

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি