ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে সাত দিনে মৃত্যু ৮ জনের

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৯, ৭ মে ২০২০

নোয়াখালীর ম্যাপ

নোয়াখালীর ম্যাপ

শ্বাসকষ্ট নিয়ে নোয়াখালীর সেনবাগ উপজেলার কবির আহমেদ (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (৬ মে) রাত ৯টার দিকে চট্টগ্রাম নেয়ার পথে তিনি মারা যান। এ নিয়ে জেলায় করোনা উপসর্গ নিয়ে জেলায় গত এক সপ্তাহে মোট ৮ জনের মৃত্যু হলো।

মৃত কবির আহমেদ উপজেলার উত্তর জামালপুর গ্রামের মৃত জালাল আহাম্মদের ছেলে। এ ঘটনায় বৃহস্পতিবার (৭ মে) সকালে স্থানীয় প্রশাসন ওই বাড়িসহ আশেপাশের ৭ পরিবারকে লকডাউন করেছে এবং মৃতের পরিবারের সদস্যদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে। 

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সাইফুল ইসলাম জানান, কবির আহমেদ গত কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে প্রথমে ফেনীর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, পরে বুধবার তার অবস্থার আরো অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম নেওয়ার পথে তিনি কুমিরা নামক স্থানে মারা যান। খবর পেয়ে বৃহস্পতিবার উপজেলা প্রশাসন ওই বাড়িটিকে লকডাউন ঘোষণা করে এবং মৃতের মা, স্ত্রী, ও মেয়ের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য চট্টগ্রাম পাঠিয়েছে।

এর আগে গত বুধবার (৬ মে) সন্ধ্যায় মারা যান বেগমগঞ্জের তারেক ইমরান রফিক (২৯) নামে এক যুবক। তার বাড়ি চাটখিল উপজেলার কড়িহাটি গ্রামে। এর আগে গত মঙ্গলবার (৫ মে) সকাল ১১টায় বেগমগঞ্জে ইমাম হোসেন (৬০), একইদিন দুপুর ১২টায় সেনবাগে মারা যান মো. সোহেল (২৫), রোববার (৩ মে) রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইউসুফ আলী (৩৪) নামের এক যুবকের মৃত্যু হয়। তার বাড়ি বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে। একইদিন সকালে সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে নানার বাড়িতে মারা যান মাদ্রাসা ছাত্রী সামিয়া আক্তার (১৩)। তার বাড়ি বেগমগঞ্জ উপজেলার লাউতলি গ্রামে। গত সোমবার (৪ মে) দুপুরে মারা যান সূবর্ণচর উপজেলার উত্তর কচ্ছপিয়া গ্রামের গৃহবধূ রেশমা আক্তার (৪০)। এর আগে গত ৩০ এপ্রিল সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সদর উপজেলার করমুল্যা এলাকার বাসিন্দা রোকসানা আক্তার (১৭)। 

তবে এদের কারোরই করোনা পরীক্ষার ফলাফল এখনও আসেনি বলেই জানা গেছে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি