ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ১১ ১৪২৮

নাটোরে দু’প্রাইভেটের সংঘর্ষে শিশুর মৃত্যু, আহত ৬

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৮, ৬ মে ২০২০

দুর্ঘটনা কবলিত দু’টি প্রাইভেটকার -ছবি একুশে টিভি।

দুর্ঘটনা কবলিত দু’টি প্রাইভেটকার -ছবি একুশে টিভি।

নাটোরের বড়াইগ্রামে দু'টি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৫ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় উভয় গাড়ীর চালকসহ আহত হয়েছেন ৬ জন। আজ বুধবার সকালে উপজেলার বড়াইগ্রাম পৌরসভার থানার মোড় এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোখলেসুর রহমান জানান, উপজেলার থানার মোড় এলাকায় বাগাতিপাড়া থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারের সঙ্গে ঢাকা থেকে রাজশাহীগামী অপর একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঢাকাগামী প্রাইভেটকারে থাকা একই পরিবারের ৪ সদস্য গুরুতর আহত হয়। এদের মধ্যে ৫ মাস বয়সী শিশু আয়রা ঘটনাস্থলেই নিহত হয়।

এসময় শিশুর বাবা আতিকুর রহমান সুজন (৩২), মা নিজু রহমান (২৫), খালা সুরমা খাতুন (১৮) ও চালক আরিফুল ইসলাম (২৪) এবং রাজশাহীগামী প্রাইভেটকারের চালক ইকবাল (২৮) গুরুতর আহত হন। তাদের  উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আতিকুর রহমান সুজন সপরিবারে প্রাইভেটকার যোগে বাঘা থেকে কর্মস্থল ঢাকা যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন।  

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার দু’টি উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি