ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

মদ্যপ বর ডিজের তালে দিশেহারা, অন্য যুবকের গলায় মালা দিলেন কনে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৫, ২০ মে ২০২২

বিয়ে বলে কথা, আনন্দ তো হবেই। তবে তাই বলে এমন! বিয়ের আসরে পাত্র মদ্যপ অবস্থায় ডিজের তালে মাতোয়ারা। যে সে মাতোয়ারা নয়, এ যেনো দিশেহারা। সে এমন ফুর্তি যে তাতে বিয়েই ভেস্তে গেল তার। আসলে অবস্থা এমন হয় যে বিরক্ত হয়ে ওই ছেলের সঙ্গে বিয়ে বাতিল করে কনের পরিবার। এমনকী অন্য যুবকের গলায় মালাও দিয়ে দিয়েছেন কনে। 

সম্প্রতি এমনটাই ঘটেছে ভারতের রাজস্থানের একটি গ্রামে। যার পর অভিযোগ জানাতে থানায় হাজির হয়েছিল বরপক্ষ।

কিন্তু কী এমন করেছিলেন হবু বর যে বিয়ে বাতিল করল কনেপক্ষ?

গত রবিবার এই ঘটনা ঘটে রাজস্থানের চুরু জেলার চেলনা গ্রামে। বিয়ের পাত্র ছিল সুনীল। বিয়ের লগ্ন ছিল রাত ১টা ১৫ নাগাদ। এমনিতে সময় মতোই রাত ৯টা নাগাদ সেজেগুজে নিজের বাড়ি থেকে কনের বাড়ির উদ্দেশে রওনা হন সুনীল। সঙ্গে ছিল বিরাট সংখ্যক বরযাত্রীও। যদিও তারপরেও লগ্নের আগেভাগে বিয়ের মণ্ডপে পৌঁছাতে পারেনি তিনি। কিন্তু কেন?

অভিযোগ, বরযাত্রীদের মধ্যে ছিলেন সুনীলের বন্ধুরাও। তাদের সঙ্গে মদ্যপান করেন সুনীল। এরপর ডিজে-র তালে শুরু হয় তুমুল নাচ। সেই নাচ আর শেষ হয় না! লগ্নের সময় পেরিয়ে গেলেও হুঁশ ছিল না বর বাবাজির। এদিকে কনেপক্ষ মণ্ডপ সাজিয়ে বসে ছিল অপেক্ষায়। 

একটা সময় বেজায় বিরক্ত হন কনেপক্ষ। এবং কঠিন সিদ্ধান্ত নেন! 

তাদের যুক্তি, যে ছেলে ফুর্তির চোটে বিয়ের লগ্ন ভুলে যায়, তার হাতে নিজেদের মেয়েকে তুলে দেওয়া উচিত কাজ হবে না। 

অতএব, মত্ত সুনীলের জন্য অপেক্ষা না করে ওই সময়েই নিজেদের মেয়ের বর বদলে ফেলেন তারা। সুনীল যখন বিয়ের মণ্ডপে পৌঁছান ততক্ষণে কাণ্ড ঘটে গিয়েছে, নতুন পাত্রের গলায় মালা দিয়ে ফেলেছেন কনে।

স্বভাবতই এই ঘটনায় সুনীল ও তার পরিবার বেজায় ক্ষুব্ধ হয়। হতাশায় পরদিন অর্থাৎ সোমবার সকালে তারা থানায় অভিযোগ জানাতেও যান। যদিও অভিযোগ গ্রহণ করেনি পুলিশ। উভয়পক্ষকে মুখোমুখি বসিয়ে আলোচনায় মিমাংশা হয় ঘটনার।

সূত্রঃ সংবাদ প্রতিদিন
আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি