ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

প্রায়ই ব্যাট দিয়ে মারধর করেন স্ত্রী, ভিডিওসহ আদালতে স্বামী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৯, ২৭ মে ২০২২

স্বামীকে ব্যাট দিয়ে মারধরের দৃশ্য

স্বামীকে ব্যাট দিয়ে মারধরের দৃশ্য

স্বামীকে নির্মমভাবে মারছেন স্ত্রী। এমনকি ছেলের সামনেই। এমনই এক ভিডিও ভাইরাল হয়ছে সামাজিক মাধ্যমে। আলোচিত ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে। 

ঘটনার শিকার অজিত সিং যাদব রাজস্থানের আলওয়ার জেলার এক সরকারি স্কুলের প্রধান শিক্ষক। স্ত্রীর লাগাতার শারীরিক ও মানসিক অত্যাচারের বিরুদ্ধে সুরক্ষা চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। তার অভিযোগ, এভাবেই প্রতিনিয়ত মারধর করা হয় তাকে। এর ফলে তার মানসিক স্বাস্থ্যহানি হচ্ছে।

অভিযোগে ওই প্রধান শিক্ষক জানান, তার স্ত্রী তাকে রান্নার প্যান, লাঠি এমনকি ক্রিকেট ব্যাট দিয়ে মারধর করেন।

দিনের পর দিন এই অত্যাচার সহ্য করতে করতেই শেষ পর্যন্ত বুদ্ধি খাটান অজিত সিং যাদব। স্ত্রীর অজান্তেই বাড়িতে সিসিটিভি লাগান তিনি। আর তাতেই ধরা পড়ে, কীভাবে প্রতিনিয়ত শারীরিক নির্যাতনের শিকার হন ওই ব্যক্তি।

ভিডিওতে দেখা যায়, এক নারী তার স্বামীকে ক্রিকেট ব্যাট দিয়ে নির্মমভাবে আঘাত করছেন। কোনওমতে সোফার কুশন দিয়ে নিজেকে বাঁচানোর চেষ্টা করছেন ওই ব্যক্তি। এমনকি মায়ের রণমূর্তি দেখে আতঙ্কে ছেলেও। সেও ভয়ে একটি কুশন ধরে কুঁকড়ে আছে।

পারিবারিক নির্যাতনের শিকার অজিত সিং যাদব বছর সাতেক আগে প্রেম করে সুমনকে (অভিযুক্ত স্ত্রী) বিয়ে করেন।

জানা যায়, বিয়ের অল্প সময় পর থেকেই দাম্পত্য কলহ শুরু হয়। আর তাতেই প্রতিবার আক্রমণাত্মক হয়ে ওঠেন স্ত্রী সুমন। এমনকি​ বেশ কয়েকবার গুরুতর আহত হন ওই অজিত সিং। চিকিৎসকের দ্বারস্থ হতে হয়েছে একাধিকবার।

নির্যাতনের শিকার ওই প্রধান শিক্ষক জানান, তার পেশার মর্যাদার কথা মাথায় রেখে এতদিন সহ্য করছেন। কিন্তু তার স্ত্রী সব রকম সীমা অতিক্রম করায় আদালতে যেতে বাধ্য হয়েছেন। 

তিনি এও দাবি করেন যে, আজ পর্যন্ত তিনি কখনই তার স্ত্রীর গায়ে হাত তোলেননি। কারণ তার বিশ্বাস, এটি ভারতীয় সংস্কৃতির বিরুদ্ধে।

এদিকে, ভিডিওটি ভাইরাল হতেই ঝড় ওঠে সামাজিক মাধ্যমে। অনেকেই বলছেন এই ভিডিওই প্রমাণ যে, পুরুষদের বিরুদ্ধে পারিবারিক নির্যাতনের ঘটনা কীভাবে সবার অলক্ষ্যে থেকে যায়। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি