ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

আইসিসি বাংলাদেশের অনুষ্ঠানে ব্যাংকারদের অংশগ্রহণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩০, ২০ মে ২০১৭

ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্স-বাংলাদেশের নেতৃত্বে  ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্স এর প্রধান কার্যালয় প্যারিসে অনুষ্ঠিত এক সভায় অংশগ্রহণ করেন। গত মঙ্গলবার ১৭টি বাণিজ্যিক ব্যাংক থেকে ৪১ জন ব্যাংকার এ সভায় অংশ নেয়।

এতে আইসিসি প্যারিস এর চীফ অপারেটিং অফিসার ফিলিপ কুচোরাস্কি  সভাপতিত্ব করেন। আইসিসি বাংলাদেশ ব্যাংকিং কমিশন চেয়ারম্যান মোহাম্মদ এ (রুমী) আলী এবং আইসিসি বাংলাদেশের সেক্রেটারি জেনারেল আতাউর রহমান বাংলাদেশের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন। প্রতিনিধি দলটি ১৫ মে প্যারিসের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন।
 
প্রতিনিধি দলটি ভিয়েনাতে অনুষ্ঠিত আইসিসি অষ্ট্রিয়ার ১৭-১৯ মে অনুষ্ঠিতব্য গেøাবাল ট্রেড ফাইনান্স সপ্তাহে যোগ দেন। ভিয়েনাতে অনুষ্ঠিত তিনদিনব্যাপী ইভেন্টে ইইউ দেশসমূহ থেকে ২০০ জনেরও বেশি ব্যাংকার অংশ গ্রহণ করেন এবং অন্যান্য বিষয়ের মধ্যে লেটার অব ক্রেডিট, ব্যাংক গ্যারেন্টিজ এবং ক্রেডিট রিস্ক বিষয়ে আলোচনা করেন।
 
আইসিসি বাংলাদেশের সভাপতি মাহবুবুর রহমান ১৯ মে সমাপনী অনুষ্ঠানে যোগদান করেন। পূবালী ব্যাংকের প্রাক্তন ব্যবস্থাপনা পরিচালক এবং আইসিসি বাংলাদেশের ব্যাংকিং কমিশনের সদস্য হেলাল আহমেদ চৌধুরী উক্ত অনুষ্ঠানে যোগ দেন।
 
প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে আছেন মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং চীফ অপারেটিং অফিসার মো. হাশেম চৌধুরী; এক্সিম ব্যাংক লিমিটেডের উপ ব্যবস্থাপনা পরিচালক শাহ মো. আবদুল বারী; সোনালী ব্যাংক লিমিটেডের উপ ব্যবস্থাপনা পরিচালক তরিকুল ইসলাম চৌধুরী এবং আমিন উদ্দীন আহমেদ; বিসিআইসি এর পরিচালক (বাণিজ্যিক) আবদুল হাই এবং বিআইবিএম এর ফ্যাকাল্টি মেম্বার। প্রতিনিধি দলটি ২২ মে ঢাকায় ফিরবেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি