ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

‘স্বপ্ন’ এখন বরিশালে 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩০, ১৯ ডিসেম্বর ২০২০

দেশের বৃহত্তম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’র নতুন আউটলেটের যাত্রা শুরু হয়েছে বিভাগীয় শহর বরিশালে। এর অবস্থান শহরের কবি জীবনানন্দ দাশ রোডের শীতলখোলা মোড়ে।

শনিবার (১৯ ডিসেম্বর) সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে নতুন এ আউটলেটের উদ্বোধন করা হয়। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বপ্ন’র হেড অব অপারেশন ফ্র্যাঞ্চাইজ সমীর ঘোষ সানি, ইন্টারন্যাল অপারেশনের এজিএম হিল্লোল মাশরেকী, স্বপ্ন’র ডেপুটি ম্যানেজার (কর্পোরেট এফেয়ার্স) মুহাম্মদ তামিম খান, নতুন এই আউটলেটের বিজনেস পার্টনার শাহ্ বোরহান উদ্দিন আদনান ও শাহ্ তানভীর শাহরিয়ারসহ আরও অনেকে।  

উল্লেখ্য, ‘স্বপ্ন’ ২০০৮ সালে যাত্রা শুরু করে। ঢাকাসহ দেশের বিভিন্ন শহরে স্বপ্ন’র এখন ফ্র্যাঞ্চাইজিসহ ১৪৭টি আউটলেট রয়েছে। বর্তমানে প্রতিষ্ঠানটি মাছ, শাক-সবজি, ফল, ডেইরিসহ নিত্য প্রয়োজনীয় আরো অনেক পণ্য সরাসরি কৃষকের কাছ থেকে সংগ্রহ করছে।
 
উত্তরবঙ্গের বগুড়াসহ বেশ কয়েকটি জায়গায় কৃষকদের কাছ থেকে সরাসরি সবজি ও মাছ সংগ্রহ করে ‘স্বপ্ন’। পণ্যের গুণগত মান, দাম ও সর্বোত্তম সেবার জন্য ‘স্বপ্ন’র চাহিদা ও জনপ্রিয়তা প্রতিনিয়ত ক্রেতাদের মাঝে বেড়েই চলেছে।

‘স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, ‘আমরা আশা করছি স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে বরিশালের সকল গ্রাহকরা স্বপ্ন’তে নিয়মিত বাজার করবেন।’

তিনি আরও বলেন, ‘গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে। আমরা তাঁদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়নও আশা করবো। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’।’

এছাড়া গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ হোম ডেলিভারি সেবা।

এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি