ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বোসের পণ্য কেনা যাবে ইভ্যালিতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৮, ১৭ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ২১:৫৩, ১৭ ফেব্রুয়ারি ২০২১

যুক্তরাষ্ট্রভিত্তিক অডিও ইকুইপমেন্ট প্রস্তুতকারী প্রতিষ্ঠান বোস এর বিভিন্ন ধরনের সাউন্ড সিস্টেম পণ্য পাওয়া যাবে ইভ্যালি ডট কম ডট বিডিতে। দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালিতে বাংলাদেশে বোস এর অনুমোদিত পরিবেশক গ্রাফিক্স ইনফরমেশন সিস্টেম লিমিটেডের ভার্চুয়াল শপ থেকে কেনা যাবে পণ্যগুলো। বুধবার (১৭ ফেব্রুয়ারি) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ইভ্যালি ডট কম লিমিটেডের প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম এবং গ্রাফিক্স ইনফরমেশন সিস্টেম লিমিটেডের নির্বাহী পরিচালক ফরিদ আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন৷

অনুষ্ঠানে ইভ্যালির চিফ অপারেটিং অফিসার (সিওও) এইচ এম তারিকুল কামরুল বলেন, গ্রাহকদের স্বপ্ন পূরণের অঙ্গীকার নিয়েই ইভ্যালি সবসময় কাজ করে যাচ্ছে, তার অংশ হিসেবে আন্তর্জাতিক ব্রান্ড বোস এর অনুমোদিত পরিবেশক গ্রাফিক্স ইনফরমেশন সিস্টেম লিমিটেডের সাথে আমাদের পথচলা। আশা করছি, এর ফলে গ্রাহকরা বোস হোম থিয়েটার, হেডফোন, অডিও সানগ্লাস এবং বোস হোমস্পিকারসহ বোস এর বিভিন্ন প্রিমিয়াম ক্যাটাগরির পণ্য তার সাধ্যের মধ্যেই কিনতে পারবেন।

চুক্তি সই অনুষ্ঠানে ইভ্যালির ক্যাটাগরি হেড মইনুল হক ইয়েনসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি