ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ঢাকা ব্রাঞ্চ কাউন্সিল অব আইসিএমএবি’র ২০২১ কমিটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৩, ১০ মার্চ ২০২১

দি ইনস্টিটিউট অব কষ্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস অব বাংলাদেশ’র ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের ২০২১ ইং সালের জন্য মোঃ বখতিয়ার আলম চেয়ারম্যান এবং ড. সৈয়দ আব্দুল্লাহ আল মামুন ভাইস-চেয়ারম্যাননি র্বাচিত হয়েছেন। ৯ মার্চ ২০২১ “ঢাকাব্রাঞ্চকাউন্সিল” এর এক সভায় উপরোক্ত কর্মকর্তাবৃন্দকে নির্বাচিত করা হয়। উক্ত সভায় মুহাম্মাদ নজরুল ইসলাম এবং মান্নান বেপারী যথাক্রমে সেক্রেটারী এবং ট্রেজারার নির্বাচিত হন। 

নব নির্বাচিত চেয়ারম্যান মো. বখতিয়ার আলম, পারফেট্টিভ্যানমিল বাংলাদেশ প্রাঃ লিমিটেড (একটিবহুজাতিক কোম্পানী) এ এসোসিয়েট হেড-কর্পোরেশনফাইন্যান্স পদে কর্মরত আছেন। 

নব নির্বাচিত ভাইস-চেয়ারম্যান ডঃ সৈয়দ আব্দুল্লাহ আলমামুন, ক্রেডিট রেটিংইনফরমেশনঅ্যান্ডসার্ভিসেস লিমিটেডের (সিআরআইএসএল) উপ-প্রধান নির্বাহী হিসাবে প্রথমবারের মতো বাংলাদেশের প্রথম প্রিমিয়ার রেটিংসংস্থা হিসাবে কাজ করছেন। ডাঃমামুন নিরীক্ষা ও অর্থ কমিটির স্বতন্ত্র পরিচালক ও চেয়ারম্যান, পরিচালনা পর্ষদ, উত্তর-পশ্চিম বিদ্যুৎ জেনারেশন কোম্পানী লিমেটেড এর দায়িত্ব পালন করছেন। তিনি ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট (আইআইএম) অমৃতসরের পরিদর্শন অধ্যাপকও রয়েছেন। ডাঃ মামুন থাইল্যান্ডের এশিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (এআইটি) এর স্কুল অব ম্যানেজমেন্ট থেকে ফিনান্সেপিএইচডি শেষ করেছেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের এআইএস বিভাগ থেকে বিবিএ এবং এমবিএ করেছেন। ২০১৯ সালে তিনি ডিবিসির সেক্রেটারী হিসাবেও তার ভূমিকা পালন করেছেন। 

নব নির্বাচিত সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম বর্তমানে সন্ধানী লাইফ ফাইন্যান্সলিঃ এর মহাব্যবস্থাপক এবং সিইও পদে কর্মরত  আছেন।

নব নির্বাচিত ট্রেজারার মান্নান বেপারী বর্তমানে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কর্মাস ব্যাংকের ভাইস-প্রেসিডেন্ট পদে কর্মরত  আছেন। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি