ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৬, ১২ এপ্রিল ২০২১

এ সি আই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানি এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এ সি আই মটরস্ যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ৭৭টি ৩এস ডিলার পয়েন্ট ও ২টি ফ্লাগশিপ শো-রুম রয়েছে। 

ক্রিকেটে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান একটি জনপ্রিয় নাম। বাংলাদেশ সহ সারা বিশ্বব্যাপী রয়েছে তাঁর আগণিত ভক্ত। যিনি তাঁর অসাধারণ ক্রীড়া নৈপুন্যে জয় করেছেন সবার মন। বর্তমানে তিনি ক্রিকেটের জনপ্রিয় আসর আইপিএল খেলার জন্য ভারতের চেন্নাইতে অবস্থান করছেন। ১২ই এপ্রিল ২০২১ তারিখে দ্বিতীয়বারের মতো জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন সাকিব আল হাসান। চেন্নাই থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে তিনি এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে যোগ দেন। এর মাধ্যমে তিনি আগামী এক বছরের জন্য বাংলাদেশে ইয়ামাহার বিভিন্ন প্রচারণামূলক কর্মকান্ডে অংশগ্রহণ করবেন।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ সি আই মটরস এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব ডঃ ফা হ আনসারী ও ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি