ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নভোএয়ারে সাশ্রয়ী মূল্যে ভ্রমণ করুন কক্সবাজার, সিলেট ও চট্টগ্রাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৭, ২ জুন ২০২১ | আপডেট: ২১:২৭, ৩ জুন ২০২১

দেশের ভ্রমণপিপাসুদের সাশ্রয়ী মূল্যে আকর্ষনীয় ভ্রমণ প্যাকেজ ঘোষনা করেছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। দুই জনের জন্য দুই রাত তিন দিনের এই প্যাকেজের আওতায় বিমান ভাড়া, হোটেল ভাড়া, বিমানবন্দর থেকে হোটেল যাওয়া-আসা, সকালের নাস্তার ব্যবস্থা রয়েছে।

ভ্রমণ পিপাসুদের এই সুবিধা দিতে দেশের ২০টি শীর্ষ বেসরকারি ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন। 

কক্সবাজারে জনপ্রতি সর্বনিম্ন ১,৮৯৯ টাকার মাসিক কিস্তিতে ঢাকা থেকে এবং দেশের যে কোনও প্রান্ত থেকে জনপ্রতি সর্বনিম্ন ৩,০৫৮ টাকায় এই প্যাকেজে ভ্রমণ করা যাবে। রয়েল টিউলিপ পার্ল বীচ রিসোর্ট, সায়মন বীচ রিসোর্ট, ওশান প্যারাডাইজ হোটেল এন্ড রিসোর্ট, লং বীচ হোটেল, উইন্ডি ট্যারেস বুটিক হোটেল, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, নিসর্গ হোটেল এন্ড রিসোর্ট এবং গ্রেস কক্স স্মার্ট হোটেলে এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

ঢাকা থেকে সিলেটে জনপ্রতি সর্বনিম্ন ১,৭৪৫ টাকা এবং দেশের যে কোনও প্রান্ত থেকে জনপ্রতিসর্বনিম্ন ২,৯০৬ টাকার মাসিক কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করা যাবে। হোটেল রোজভিউ ও হোটেল নুরজাহান গ্র্যান্ড-এ এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

ঢাকা থেকে চট্টগ্রামে জনপ্রতি সর্বনিম্ন ২,১৩৯ টাকা ও দেশের যে কোনও প্রান্ত থেকে জনপ্রতি সর্বনিম্ন ৩,৩০০ টাকার মাসিক কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করা যাবে। হোটেল আগ্রাবাদ-এ এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

কক্সবাজার থেকে ঢাকায় জনপ্রতি সর্বনিম্ন ১,৩৪০ টাকার মাসিক কিস্তিতে এবং দেশের যে কোনও প্রান্ত থেকে ঢাকায় জনপ্রতি সর্বনিম্ন ২,১০১ টাকার মাসিক কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করা যাবে। হোটেল লেক শোর  ও ঢাকা রিজেন্সী হোটেল এন্ড রিসোর্টে-এ এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

নভোএয়ার সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে ঢাকা থেকে কক্সবাজার রুটে নিয়মিত প্রতিদিন দুইটি, চট্টগ্রামে ৬টি ও সিলেট দুইটি করে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়াও যশোর রুটে প্রতিদিন ৫টি, সৈয়দপুরে ৫টি, বরিশালে ২টি এবং রাজশাহীতে ২টি করে ফ্লাইট পরিচালনা করছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি