ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বোট অ্যাম্বুলেন্স প্রকল্পে স্বাস্থ্য সেবা চালিয়ে যাচ্ছে রোটারি 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০২, ১৯ জানুয়ারি ২০২২

রোটারি গভর্নর ব্যারিস্টার মুতাসিম বিল্লাহ ফারুকী বলেন, রোটারী ক্লাব অব ঢাকা কসমোপলিটন যুক্তরাষ্টের রোটারির সহযোগিতায় দুস্থদের জন্য বোট অ্যাম্বুলেন্স প্রকল্পের চিকিৎসা সেবা অব্যাহত রেখেছে। গতকাল রাতে ঢাকায় কসমোপলিটন রোটারির এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ক্লাবের সভাপতি হোসনে আরা পলির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন লেফটেন্যান্ট গভর্নর আবুল খায়ের চৌধুরী, রোটারি নেতা ডাঃ ইকবাল করিম, মঞ্জুরুল হক, রাকিব সরদার, আবদুস সালেক, নুরুন নেছা বেগম, সৈয়দ সাইদুল হক মিন্টু, প্রেসিডেন্ট (নির্বাচিত) ওমর ফারুক, তোফাজ্জল পাটোয়ারী, ক্লাব সেক্রেটারী মাহমুদুল হাসান প্রমুখ।

গভর্নর বলেন, কসমোপলিটন রোটারী শরীয়তপুর জেলার নড়িয়ায় নদী তীরবর্তী দুর্গত মানুষের জন্য বোট অ্যাম্বুলেন্স প্রকল্প কার্যক্রম পরিচালনা করছে।

মার্কিন যুক্তরাষ্ট্রের রোটারি ক্লাব অফ ট্রাম্বুল গত ৭ বছর ধরে এই প্রকল্পে সহযোগিতা দিয়ে যাচ্ছে। রোটারির ডাক্তাররা ওষুধ ও অন্যান্য সরঞ্জাম নিয়ে নদীর ধারের অসহায় মানুষের জন্য কাজ করে য়াচ্ছেন।

উল্লেখ্য, চলতি বছর কসমোপলিটান রোটারী ৩২টি মানব সেবামুলক প্রকল্প বাস্তবায়ন করেছে। দরিদ্রদের চাষীদের মধ্যে বিতরণ করেছে ট্রাক্টর।

গভর্নর ব্যারিস্টার মুতাসিম বিল্লাহ ফারুকী রোটারিয়ানদেরকে করোনা সঙ্কট মোকাবেলা এবং দেশের দরিদ্র মানুষের জন্য রোটারী কর্মসূচিসমুহ বাস্তবায়নে নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানিয়েছেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি