ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

সোশ্যাল ইসলামী ব্যাংকের ‘স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন-২০২৪’ উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৬, ৩ ফেব্রুয়ারি ২০২৪

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের আধুনিক ব্যাংকিং সেবা ও প্রযুক্তির সাথে সম্পৃক্ত করে তাদের মধ্যে সঞ্চয়ের মানসিকতা তৈরি করার লক্ষ্যে সোশ্যাল ইসলামী ব্যাংকে ‘স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন-২০২৪’ শীর্ষক মাসব্যাপী একটি বিশেষ ক্যাম্পেইন শুরু হয়েছে। 

১ ফেব্রুয়ারি প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ক্যাম্পেইনের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ, আব্দুল হান্নান খান ও মোহাম্মদ হাবীবুর রহমান এবং ব্রাঞ্চেস কন্ট্রোল ডিভিশনের প্রধান জয়নাল আবেদীন। 

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের বিভিন্ন বিভাগের প্রধানগণসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ। এছাড়াও অনুষ্ঠানে ব্যাংকের আঞ্চলিক প্রধানগণ, শাখা ব্যবস্থাপকবৃন্দ ও উপশাখা ইনচার্জগণ ভার্চুয়ালি যুক্ত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, শিশু-কিশোরদের শৈশব থেকেই সঞ্চয়ের অভ্যাস গড়ে তুলে দেশের অর্থনীতির সাথে সম্পৃক্ত করার লক্ষ্যে চালু হয়েছিল স্কুল ব্যাংকিং। 

শিশু-কিশোর ও তরুণরা দেশের ভবিষ্যৎ এবং তারাই দেশ গঠনে নেতৃত্ব দিবে উল্লেখ করে তিনি আরও বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংক শিক্ষার্থীদের জন্য বেশ কিছু ব্যাংক হিসাব যেমন এসআইবিএল ইয়াংস্টার এবং স্টুডেন্টস অ্যাকাউন্টস চালু করেছে। এছাড়াও শিক্ষাপ্রতিষ্ঠানের টিউশন ফি, বেতন ও অন্যান্য ফি সংগ্রহ ও ছাত্রছাত্রীদের টাকা জমাদানকে সহজ করতে চালু করা হয়েছে এসআইবিএল এডুপে সেবা। 

এসব সেবাপণ্য শিক্ষার্থীদের মাঝে জনপ্রিয় করে তোলাই এই ক্যাম্পেইনের উদ্দেশ্য। 

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি