ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

ইসলামী ব্যাংক কুমিল্লা ও নোয়াখালী জোনের সম্মেলন অনুষ্ঠিত   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৮, ২২ এপ্রিল ২০১৮

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুমিল্লা ও নোয়াখালী জোনের উদ্যোগে শাখা ব্যবস্থাপক ও ব্রাঞ্চ এন্টি মানি লন্ডারিং কমপ্লায়েন্স কর্মকর্তাদের মানি লন্ডারিং প্রতিরোধ বিষয়ক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার( ২১ এপ্রিল) কুমিল্লায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।   

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও চীফ এন্টি মানিলন্ডারিং কমপ্লায়েন্স অফিসার (ক্যামেলকো) আবু রেজা মোঃ ইয়াহিয়া।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনপ্রধান মো. মোশাররফ হোসাইন এর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোনপ্রধান মো. রোকনুদ্দিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা শাখা প্রধান আবু নোমান মো. সিদ্দিকুর রহমান এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ফেনী শাখা প্রধান নাজমুল হুদা সিরাজী। 

ব্যাংকের ক্যামেলকো আবু রেজা মো. ইয়াহিয়ার নেতৃত্বে সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো. শোয়াইব আহমেদ এবং মো. রেজাউল ইসলাম মানি লন্ডারিং এর জাতীয় ও আন্তর্জাতিক অবস্থা ও প্রতিরোধ বিষয়ক সেশন পরিচালনা করেন।    

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক শুধুমাত্র ব্যাংকিং কার্যক্রমের দিক থেকেই নয়, বরং ব্যাংকিং নিয়মনীতি পরিপালনের মানদন্ডেও দেশের সেরা ব্যাংক। তিনি ব্যাংকিং কার্যক্রমে সকল পর্যায়ে পরিপালনের সংস্কৃতি গড়ে তোলার নির্দেশ দেন। (বিজ্ঞপ্তি)   

এমএইচ/এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি