ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

করোনায় সহায়তা নির্বিঘ্ন করতে ‘সেবাপ্যাক’ এনেছে স্বপ্ন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৪, ২২ এপ্রিল ২০২০

করোনা মহামারির এই দু:সময়ে সমাজের অবহেলিত মানুষের পাশে থাকতে চান দেশের অনেকেই। অসহায় মানুষদের জন্য কিছু একটা করতে চান তারা। সাহায্যের হাত বাড়িয়ে দিতে চান। আর তাই ‘স্বপ্ন’ এবার দেশের এমন হৃদয়বান সব মানুষদের জন্য চালু করেছে ‘সেবাপ্যাক’। 

এই প্যাকেজে স্বপ্নের সব আউটলেটে চাল, ডাল, তেলসহ প্রয়োজনীয় সব পণ্য এক করে বিশেষ ছাড়ে স্বপ্ন এনেছে ‘সেবাপ্যাক’। প্রতিটি সেবা প্যাকে থাকছে -মিনিকেট স্ট্যান্ডার্ড চাল ৫ কেজি, আলু ১ কেজি, সয়াবিন তেল ১ লিঃ, দেশী পিয়াঁজ ১ কেজি, লাইফবয় সাবান ১ টা ও মসুর ডাল ১ কেজি। 

‘স্বপ্ন’ এর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির এ প্রসঙ্গে বলেন, দেশের এই অবস্থাতে অনেকেই আসলে ভাবছেন যে, মানুষের পাশে দাঁড়াতে হবে। অবহেলিত মানুষের জন্য কাজ করতে হবে। কিছু একটা করতে হবে মানুষের জন্য, দেশের জন্য-এই তাগিদটা আসলে অনেকেই অনুভব করছেন। কিন্তু লকডাউনের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে কোথা থেকে কিনবেন এটা নিয়ে অনেকেই চিন্তিত। এই সমস্যা সমাধানে দেশের জন্য দেশের মানুষের জন্যই স্বপ্নের এই ‘সেবাপ্যাক’। 

উল্লেখ্য, গতকাল এ প্যাকেজের দাম ছিল ৫৫৩ টাকা। তবে কাঁচামালের দাম সব সময়ই বাজারে পরিবর্তনশীল। সেক্ষেত্রে প্রতিদিন দাম কম-বেশি হতে পারে। তবে ‘স্বপ্ন’ এই সেবাপ্যাকটি সাশ্রয়ী মূল্যে এবং বিশেষ ছাড়ে দিচ্ছেন। 
 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি