ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

আফসার খাঁন স্মৃতি বৃত্তি ও পুরস্কার বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৬, ২ জানুয়ারি ২০১৮

নুরুল ইসলাম শিক্ষা সমন্বয় (নুশিস) আয়োজিত আফসার খাঁন স্মৃতি বৃত্তি-২০১৭ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রামের হাজেরা-তজু স্কুল এন্ড কলেজ ও চিটাগাং কিন্ডার গার্টেন ক্যাম্পাসে মঙ্গলবার সকাল ১১টায় পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সানোয়ারা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও তরুণ শিল্পপতি জাহিদুল ইসলাম।

সভাপতির বক্তব্যে জাহিদুল ইসলাম বলেন, বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থাপনাকে সর্বাধিক গুরুত্ব প্রদান করে আসছে। তাই শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা বছরের প্রথম দিনই হাতে বই পেয়ে যায়। মেধাবী শিক্ষার্থীদের জন্য নুরুল ইসলাম শিক্ষা সমন্বয় (নুশিস) তার কার্যক্রম অব্যাহত রাখবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. হাবিবুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার এসএম মোবাশ্বের হোসাইন, শিক্ষানুরাগী, সমাজসেবক ও বাংলাদেশ বিমান বাহিনীর সাবেক কর্মকর্তা মাত্বর আব্দুল মোমেন, জেলা শিক্ষা অফিসার হোসনে আরা বেগম, হাজেরা তজু বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ দবির উদ্দিন খাঁন এবং মরহুম আফসার খাঁনের ছেলে মহিউদ্দিন খাঁন প্রমুখ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চিটাগাং কিন্ডার গার্টেনের অধ্যক্ষ ফাতেমা ইয়াসমিন, হাজেরা তজু স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক বাবু সজল কুমার দত্ত। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হাজেরা তজু বিশ্ববিদ্যালয় কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আবু বক্কর ছিদ্দিকী এবং নুরুল ইসলাম পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা বিচিত্রা চৌধুরী।

অনুষ্ঠানে ৫ম ও ৮ম শ্রেণির ৫৭৪ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়। প্রথম বিভাগে প্রতি জন ২০ হাজার টাকা, দ্বিতীয় বিভাগে ১৫ হাজার এবং তৃতীয় বিভাগে ১০ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়। সাধারণ গ্রেডে ৬০ জন শিক্ষার্থীকে ২ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়। এছাড়াও উক্ত বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণকারী সকলকে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

 

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি