ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

উত্তরায় জবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জবি প্রতিনিধি  

প্রকাশিত : ১২:১৪, ২৩ আগস্ট ২০২১

উত্তরার ৬নং সেক্টরের একটি কোচিং সেন্টার থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ মেসবাহ নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ। গতকাল রোববার রাতে এই মরদেহ উদ্ধার করা হয়। 

সোমবার (২৩ আগস্ট) সকালে তার লাশ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে থানা পুলিশ। নিহত মোহাম্মদ মেসবাহ জগন্নাথ বিদ্যালয়ের ২০১৭-১৮ সেশনের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী।

তার সহপাঠীরা জানান, বেশ কিছুদিন ধরেই সে বিষন্নতায় ভুগছিলো। কয়েকদিন ধরে সে মেয়েদের সহ্য করতে পারছিলো না। অনেকে মনে করছে, প্রেমঘটিত কারণে সুসাইড করেছে মেসবাহ। 

উত্তরা পূর্ব থানার ওসি জহিরুল ইসলাম জানান, করোনার আগে তিনভাই মিলে একটি কোচিং সেন্টার চালু করে, সেখানে তিনভাই একসাথে থাকতো। আমরা ধারণা করছি এটি আত্মহত্যা। ময়না তদন্তের জন্য লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে৷ ময়না তন্তদের পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত করা হবে বলে জানান তিনি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল বলেন, আমরা বিষয়টি জেনেছি। তার পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা চালাচ্ছি এবং মেডিকেলে আমাদের প্রতিনিধি পাঠাচ্ছি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি