ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

গবিসাসের ১০ বছরে পদার্পণ

গবি প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৪৭, ১০ ফেব্রুয়ারি ২০২২

নয় বছর পেরিয়ে দশম বর্ষে পদার্পণ করেছে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) কর্মরত সাংবাদিকদের একমাত্র সংগঠন গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস)।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) এক বার্তায় সংগঠনের সকলকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) ও গবিসাসের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. মো. আবুল হোসেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দশ বছরে পদার্পণে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। তোমরা সর্বদা সুন্দর, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে, সেটাই আশা করি। সমালোচনা করবে, তবে সেটা যেন ইতিবাচক হয়।

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কোনো কাজ সঠিক মনে না হলে, সরাসরি আমাকে জানাবে। তোমাদের দাবি যুক্তিসংগত হলে আমি মেনে নেব।। করোনায় তোমাদের সুস্থ সাংবাদিকতা গতিশীল থাকবে, এই প্রত্যাশা করি। তোমাদের সার্বিক প্রয়োজনে আমার পক্ষ থেকে সর্বদা সহযোগিতা করবো। নতুন কমিটির সকলের জন্য শুভকামনা।

এর আগে গতকাল বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সভাকক্ষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এ সময় উপাচার্য ছাড়াও কোষাধ্যক্ষ অধ্যাপক মো. সিরাজুল ইসলাম, রেজিস্ট্রার এস. তাসাদ্দেক আহমেদ, বিভিন্ন অনুষদীয় ডিন, বিভাগীয় প্রধান ও গবিসাসের সাবেক, বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গবিসাস দেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। ২০১৩ সালের ১০ ফেব্রুয়ারি সংগঠনটির যাত্রা শুরু হয়। বিশ্ববিদ্যালয়ে ভাবমূর্তি রক্ষায় গবিসাস শুরু থেকেই বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি