ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

জাবিতে ইফসা’র ইফতার সামগ্রী বিতরণ 

জাবি প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০৩, ১৮ এপ্রিল ২০২২

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ক্যাম্পাসের অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন 'ইয়ুথ ফর সোশ্যাল এইড' (ইফসা)।  

সোমবার( ১৮ এপ্রিল) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের নতুন কলা ও মানবিকী অনুষদ ভবনের একটি কক্ষে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করেন সংগঠনের কর্মীরা। 

সংগঠনের জাবি শাখার সাধারণ সম্পাদক মাসুম খান বলেন, 'ক্যাম্পাসের পার্শ্ববর্তী এলাকার দারিদ্র, বিশ্ববিদ্যালয়ের দোকানদার, দিনমজুর ও রিকশাচালকসহ ৪০ জনের মধ্যে ইফতার সামগ্রী তুলে দেওয়া হয়।' 

ইফতার সামগ্রীর মধ্যে ছিল তেল, ছোলা, চিনি, মুড়ি, খেজুর, সেমাই, বেসন, চিড়া ও ট্যাং। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, শুভাকাঙ্ক্ষী ও সংগঠনের সদস্যদের আর্থিক সহযোগিতায় এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

সংগঠনের বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মো. আবু তোরাব আতিফ বলেন, 'দেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এই পরিস্থিতিতে দিন মজুর, সুবিধাবঞ্চিত দেশের বেশিরভাগ পরিবারগুলো বিপদের মধ্যে রয়েছে। এদিকে রমজানের এই সময়ে তাদের জন্য তা আরো কঠিন হয়েছে। এজন্যই সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে এই সুবিধাবঞ্চিত নিম্ন আয়ের মানুষের মুখে খাবার তুলে দিতে ইফতার সামগ্রী বিতরণ করেছি।' 

এসময় সংগঠনের বিশ্ববিদ্যালয় শাখার উপদেষ্টা ও বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক শরিফ হোসাইন, কেন্দ্রীয় কমিটির সভাপতি জিহাদ দিদার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক সিকদার সঞ্চিতা তাসনিম, সহ-সভাপতি আয়শা সিদ্দিকা রুনা, মোহাম্মদ হাবিবুর রহমান, জুবায়েদ খান, মিরাজ খান, মনিরুজ্জামান, পপি হালদার, শামীম সুলতানা, সাব্বির আহমেদ, আইরিন ও সওদা উপস্থিত ছিলেন। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি