ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

জবি তিন শিক্ষার্থী ইয়াবাসহ আটক  

প্রকাশিত : ১৫:৪৭, ৫ ফেব্রুয়ারি ২০১৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) তিন শিক্ষার্থীকে ইয়াবাসহ আটক করেছে গেন্ডারিয়া থানা পুলিশ। সোমবার রাত ১১টার দিকে পুরান ঢাকার ধুপখোলা মাঠের পাশে থেকে তাদের আটক করা হয়।     

আটককৃতরা হলেন বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ১৩ ব্যাচের শিক্ষার্থী মো. শাহরিয়ার রহমান শান্ত (বহিষ্কৃত), ম্যানেজমেন্ট বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী আসাদুজ্জামান রুবেল এবং একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী মো: নিক্সন।   

জানা যায়, ধুপখোলা মাঠের পাশে আসগর আলী হাসপাতালের সামনে শান্ত, নিক্সন ও রুবেল অবস্থান করছিল। এ সময় গেন্ডারিয়া থানা পুলিশের এস আই আশরাফের নেতৃত্বে টহল দল তাদের আটক করে। তাদের কাছ থেকে ৭ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আটককৃত শাহরিয়ার রহমান শান্ত বৃহস্পতিবার ও রোববারের শাখা ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কৃত হয়। আর আসাদুজ্জামান রুবেল জগন্নাথ বিশ্ববিদ্যালয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের আহ্বায়ক।

গেন্ডারিয়া থানার ওসি মো: আব্দুল জলিল একুশে টেলিভিশন অনলাইনকে বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী ধুপখোলা মাঠের পাশে ইয়াবাসহ আটক করা হয়েছে। এখন যাচাই বাছাই চলছে। তবে প্রক্টরের সাথে কথা বলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.নূর মোহাম্মদ বলেন, আটককৃত তিন শিক্ষার্থীর বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নেয়া হবে।

এসি

   


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি