ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘নৃত্যাঙ্গন’ এর যাত্রা শুরু

প্রকাশিত : ১৬:৫৭, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

প্রগতিশীলতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘নৃত্যাঙ্গন’ নামে নৃত্য সংগঠনের যাত্রা শুরু হয়েছে। শনিবার বেলা ১১টার  দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে সংগঠনটি।

এদিকে ব্যবস্থাপনা বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের জয়ন্ত সরকারকে সভাপতি এবং মার্কেটিং বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মাহমুদা মাহিকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নব গঠিত কমিটির সদস্যরা শনিবার বেলা ১১টার  দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেয়।

পরে ইসলামী বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও বাস্কেটবল প্রতিযোগিতা ২০১৯ এর উদ্ভোধনী অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে সংগঠনটির সদস্যরা।

‘নৃত্যাঙ্গন’ এর নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শাহীন উজ-জামান শাওন, যুগ্ম-সম্পাদক সুকান্ত কুমার ঘোষ, নৃত্য বিষয়ক সম্পাদক মাহমুদা মাহি (ভারপ্রাপ্ত), সহকারি নৃত্য বিষয়ক সম্পাদক মুজাহিদ খন্দকার, প্রচার সম্পাদক মিনারা মাহি, সহকারি প্রচার সম্পাদক ফারহা তাবাসসুম, অর্থ বিষয়ক সম্পাক জুহানা তাসনিম পলক,সহকারি অর্থ বিষয়ক সম্পাদক মিতু ইমা তাহিতী, যুগ্ম মিউজিক বিষয়ক সম্পাদক শিবাজী চক্রবর্তী।

এছাড়াও সংগঠনটির প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন মার্কেটিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া রহমান। আগামী এক বছরের জন্য এ কমিটি দায়িত্ব পালন করবেন।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি