ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

সিআরসির সেরা সংগঠক মাভাবিপ্রবি শাখা

প্রকাশিত : ১৯:০৯, ৩ মার্চ ২০১৯

খুলনায় সুবিধাবঞ্চিত শিশুদের সামাজিক সংগঠন ‘কাম ফর রোড চাইল্ড’(সিআরসি) এর সাধারণ সভা-২০১৯ পিটিআই মোড়স্থ সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০১ মার্চ) অনুষ্ঠানে সংগঠনটির সেরা সংগঠক হিসেবে বিবেচিত হয়েছে ‘কাম ফর রোড চাইল্ড’ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) শাখা। ২০১৮ সালের কাজের উপর ভিত্তি করে জেলা ও বিশ্ববিদ্যালয় শাখাগুলোকে বিভিন্ন ক্যাটাগরিতে ক্রেস্ট প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মো. জিয়াউর রহমান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন খুলনা চেম্বার অব কমার্স এর ঊর্ধ্বতন সহ-সভাপতি শরীফ আতিয়ার এবং সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব কাজী মো. ইব্রাহিম। সভাটির সভাপতিত্বে ছিলেন সিআরসি’র কেন্দ্রীয় সভাপতি রাসেল আহম্মদ রাজু।

এছাড়াও কাম ফর রোড চাইল্ড (সিআরসি) এর সেন্ট্রাল শাখা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা, ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা, খুলনা বিশ্ববিদ্যালয় শাখা এবং বরিশাল বিশ্ববিদ্যালয় শাখাসহ বিভিন্ন জেলা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সমাজ থেকে পথশিশু তখনি মুক্ত হবে, যখন দেশের প্রত্যেকটি স্তরে আন্দোলন জেগে উঠবে। আর সেটি সম্ভব এ মানবতার সংগঠন দিয়েই।

কেন্দ্রীয় সভাপতি রাসেল আহম্মদ বলেন, আমরা ইতিমধ্যে ১১ টি বিশ্ববিদ্যালয় এবং কয়েকটি জেলায় কার্যক্রম এগিয়ে নিয়ে যেতে সক্ষম হচ্ছি,আর যে মেগা পরিকল্পনা আমরা হাতে নিয়েছি সব শাখার সদস্যবৃন্দ যদি পাশে থাকে তাহলে আমরা অবশ্যই সফল হব।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি