ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

রাবির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আটক ১

রাবি সংবাদদাতা 

প্রকাশিত : ১৭:৪৬, ২৫ সেপ্টেম্বর ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। বুধবার গভীর রাতে রাজশাহী নগরীর ধরমপুর এলাকার যোজক টাওয়ার থেকে তাকে আটক করা হয়। এদিকে ভুক্তভোগী ছাত্রী জাতীয় জরুরী সেবাই (৯৯৯) ফোন করলে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে মতিহার থানা পুলিশ। 

জানা যায়, আটককৃতের নাম শ্যামল বণিক। তিনি বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের অধ্যাপক বিথীকা বণিকের ভাই। ভুক্তভোগী বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের ছাত্রী। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। 

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘বুধবার রাতে (মঙ্গলবার দিবাগত রাত) বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর এলাকায় যোজক টাওয়ারের তৃতীয় তলায় বিথীকা বণিকের বাসায় তার সন্তানকে পড়াতে যান ভুক্তভোগী ছাত্রী। বৃষ্টির কারণে তিনি ঐ বাসায় অবস্থান করলে রাত ৩টার দিকে শ্যামল বণিক তার শ্লীলতাহানির চেষ্টা করেন।

এ সময় ভুক্তভোগী ছাত্রী জাতীয় নিরাপত্তা সেবার ৯৯৯ নম্বরে ফোন করেন। পরে আমরা তাকে উদ্ধার করি।’ তবে ভুক্তভোগী ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন কিনা তা পরীক্ষার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃত শ্যামলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় রাখা হয়েছে।  এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।
এমএস/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি