ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

কুবি’র হলে গাঁজা সেবনরত অবস্থায় আটক ৩

কুবি সংবাদদাতা

প্রকাশিত : ০৯:৩৪, ১৭ অক্টোবর ২০১৯

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) হলে গাঁজা সেবনরত অবস্থায় তিন শিক্ষার্থীকে আটক করেছে হল প্রশাসন।

বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ৫০৬ নং রুম থেকে তাদের আটক করা হয়। এ সময় গাঁজা, মাদকদ্রব্য সেবনের সামগ্রী, সাদা পাউডার জাতীয় মাদকদ্রব্য, হাতুড়ি এবং বেশ কয়েকটি দামি মোবাইলফোন জব্দ করা হয়। পরবর্তীকালে রুমটি সিলগালা করে দেয় হল প্রশাসন।

আটকৃতরা হলেন- বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপসাহিত্য বিষয়ক সম্পাদক জসীম উদ্দিন বিজয়, পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবষের শিক্ষার্থী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব কুমার কর, পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের খলিলুর রহমান শিবলু।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, আমরা তাৎক্ষণিকভাবে বিষয়টি জেনেছি। তাদের সংগঠন থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শাখা ছাত্রলীগ কোনও অপরাধীর দায়ভার নিবে না।

হল প্রাধ্যক্ষ মো. জিয়া উদ্দিন বলেন, হল প্রশাসনের পক্ষ হতে নিয়মিত পরিদর্শন কার্যক্রমের অংশ হিসেবে সন্ধ্যায় আমরা ৫০৬নং রুমে তিনজনকে গাঁজা সেবনরত অবস্থায় পাই। এসময় তাদের কাছ থেকে গাঁজাসহ মাদকদ্রব্য সেবনের বিভিন্ন সামগ্রী পাওয়া যায়। আমরা প্রক্টরিয়াল বডিকে অবহিত করেছি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য হস্তান্তর করে কক্ষটি সিলগালা করে দিয়েছি।

প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, আমরা অভিযোগ ও জব্দকৃত মাদকদ্রব্য পেয়েছি। সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। তবে আমাদের কাছে কোনও শিক্ষার্থীকে হস্তান্তর করা হয়নি।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি