ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

নোবিপ্রবিতে গাঁজা সেবন অবস্থায় ৩ ছাত্রী আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০১, ১৬ নভেম্বর ২০১৯

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বিবি খাদিজা হলের তিন শিক্ষার্থীকে গাঁজা সেবন অবস্থায় আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শুক্রবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১১টায় এই ঘটনা ঘটে বলে জানা যায়।

আটককৃত শিক্ষার্থীরা হলেন, ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের নাফিসা নোভেরা নাফসি, অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মাহমুদা দিপ্তী এবং বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের উম্মে রোকসানা ইতি।  

জানা যায়, অভিযুক্ত তিনজনের মধ্যে নাফসি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মডেল ইউনাইটেড নেশন’র সাধারণ সম্পাদক, দিপ্তী হেড অব ডেলিগেট অ্যাফেয়ার্স হিসেবে রয়েছেন এবং ইতিও ওই সংগঠনের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন।

হলে অবস্থানরত নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষার্থী বলেন, হলের মধ্যে গাঁজা সেবন প্রায় সময়ই চলে। আমরা একাধিকবার অভিযোগ করলেও হল প্রশাসন এই বিষয়ে কোনো ব্যবস্থা গ্রহন করেনি।

এ বিষয়ে হল প্রভোস্ট ড. আতিকুর রহমান ভূইয়া বলেন, বিষয়টি জানার পর সেখানে প্রক্টরিয়াল বডি ও সহকারী প্রভোস্ট পাঠানো হয়েছে। আমাদের কাছে অভিযোগপত্র এসেছে, এ ব্যাপারে খুব শিগগিরই ব্যবস্থা নিবো।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছুটির দিন হওয়ায় আটকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা সম্ভব হচ্ছেনা। আগামীকাল রোববার তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।  

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি