ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাব্বিরের স্ত্রী কে এই বিথী?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৭, ২৬ আগস্ট ২০২০

হঠাৎ করেই বিয়ে করেছেন ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেতা সাব্বির আহমেদ। তার স্ত্রী মাগুরার নাসির উদ্দিন বাবু ও সাজেদা পারভীন দম্পতির কন্যা নাসরুমা নাসির বিথী। গত ২৪ আগস্ট মাগুড়া জেলা পাড়ায় মেয়েদের নিজ বাড়িতে উভয় পরিবারের নিকট আত্নীয় স্বজনের উপস্থিতিতে বিয়ের কাজ সম্পন্ন হয়েছে।  

এ প্রসঙ্গে সাব্বির আহমেদ বলেন, ‘একটা স্বপ্নতো ছিলোই! যে আমার জীবন সঙ্গীনি হবেন সে যেনো আমার মনের মতো হয়। দীর্ঘদিন যাবতই আমি আমার মনের মানুষ খুঁজছিলাম। কিন্তু মনের মতো কাউকেই পাচ্ছিলাম না। আর তাই এতো দিন বিয়েও করা হয়নি। সবকিছু মিলিয়ে যখন বিথীর সঙ্গে আমার পরিচয় হলো, কথা হলো। তখন তা পরিবারের সঙ্গে শেয়ার করি আমি। পরিবারও সম্মতি দিলো। পরিবারের সম্মতির মধ্যদিয়ে সেই কাঙ্খিত মানুষটিকে যখন আমার জীবনে পেলাম, তখন এর চেয়ে আনন্দদায়ক, তৃপ্তিদায়ক আর কিছুই হতে পারেনা। মনে হয় পৃথিবীতে এই মুহুর্তে সবচেয়ে সুখী মানুষটি আমি। কারণ আমি আমার ভালোবাসার মানুষটিকে আমার জীবন সঙ্গীনি হিসেবে পেয়েছি।’

তিনি আরও বলেন, ‘বিথী খুব সুন্দর এবং একজন ভালো মনের মানুষ। আমার কাজকে অনেক শ্রদ্ধা করে সে। আল্লাহর কাছে অনেক শুকরিয়া, আলহামদুলিল্লাহ। আমি যেন বিথীকে নিয়ে সুখী হতে পারি, এই দোয়া চাই সবার কাছে।’ 

সাব্বির আহমেদ জানান, আগামী দু’তিন মাসের মধ্যে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। 

১৯৯৬ সালে মঞ্চ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে মাগুড়াতেই সাব্বিরের অভিনয়ের যাত্রা শুরু হয়। তার অভিনীত প্রথম নাটক ছিলো ‘শিক্ষাই জাতির মেরুদ­’। এটি একটি পথনাটক ছিলো। এরপর ২০০৫ সাল থেকে ঢাকার মঞ্চে তিনি অভিনয় শুরু করেন। টিভিতে তার অভিনীত প্রথম নাটক ছিলো তারেক খানের নির্দেশনায় ‘প্রেম সৈনিক’। এতে তার বিপরীতে ছিলো নূসরাত ইমরোজ তিশা। 

২০০৮ সালে সাব্বির প্রথম বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন, বাংলালিংকের বিজ্ঞাপনে। ২০১২ সালে কলকাতায় প্রথম তিনি পার্থ সেন’র নির্দেশনায় প্রথম ধারাবাহিক নাটকে অভিনয় করেন। গোলাম মোস্তফা শিমুলের নির্দেশনায় ‘কারণ তোমায় ভালোবাসি’ ও ‘হরিজুপিয়া’ চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন। দুটি চলচ্চিত্রই মুক্তি পেয়েছে। এখন পর্যন্ত সাব্বির অভিনয় করেছেন চার শতাধিক নাটকে।

তিন বোন ও দুই ভাইয়ের মধ্যে অভিনেতা সাব্বির ছোট। তার বাবা মুক্তিযোদ্ধা ফারুকুল ইসলাম মাগুরা টেক্সটাইল মিলের সাবেক সভাপতি এবং মাগুরা জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি।

গত ঈদে সাব্বির আহমেদ অভিনীত দুটি নাটক বেশ দর্শকপ্রিয়তা পায়। একটি নাজমুল রনির ‘টু ইডিয়টস’ এবং অন্যটি মহিন খানের ‘ভারপ্রাপ্ত স্বামী’। 

প্রসঙ্গত, সাব্বিরের স্ত্রী নাসরুমা নাসির বিথী মাগুরা সরকারি কলেজে অনার্সে পড়ছেন। তার বাবা কাতার প্রবাসী। তাদের চেনা-জানা অনেকদিনের। নবদম্পতি বর্তমানে মাগুরাতে তাদের গ্রামের বাড়িতে রয়েছেন।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি