ঢাকা, সোমবার   ১৭ জানুয়ারি ২০২২, || মাঘ ৩ ১৪২৮

ভিকি-ক্যাটের অনুষ্ঠানে ফোন নিষিদ্ধে বিয়ে বর্জন অভিনেতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৮, ১ ডিসেম্বর ২০২১ | আপডেট : ২০:৩২, ১ ডিসেম্বর ২০২১

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন ভিকি কৌশল। এ মাসের ৬ থেকে ১১ ডিসেম্বর হচ্ছে অনুষ্ঠান। ইতিমধ্যেই রাজস্থানের বিলাসবহুল প্রাসাদ তাই সেজে উঠেছে।

সে শহরের ৪৫টি হোটেল বুক করা হয়েছে। নৃত্য পরিকল্পনা শুরু হয়ে গিয়েছে। অতিথি তালিকা নিয়ে কাজ শুরু হয়েছে। প্রতি দিন নতুন নতুন তথ্য প্রকাশ পাচ্ছে। ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশলের বিয়ে যেন উৎসব! 

কিন্তু এই উৎসবে নেই কোনও ক্যামেরা, নেই সাংবাদিকও। যেটুকু খবর পাওয়া যাচ্ছে, সবই বলিপাড়ার সূত্রে। এ বার তারকা যুগলের বিয়ের খবরে কি সিলমোহর দিলেন বর্ষীয়ান অভিনেতা গজরাজ রাও? কী লিখেছেন গজরাজ?

বুধবার ‘বধাই হো’-অভিনেতা ইনস্টাগ্রামে ‘ভিক্যাট’ (ভিকি এবং ক্যাটরিনাকে যে নামে ডাক হয়)-এর একটি খবর পোস্ট করেছেন। যেখানে যুগলের একটি ছবির উপরে লেখা, ‘বিয়ের সময়ে মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ।’ গজরাজ রাও তার উপরে লিখেছেন, ‘নিজস্বী তুলতে দেবে না? তা হলে আমি যাব না।’ নীচে আবার ভিকির নাম উল্লেখ করা রয়েছে।

গজরাজের পোস্টএ কথা স্পষ্ট হল না, এই চমকপ্রদ নিয়ম কি আদৌ সঠিক, নাকি মশকরা করা হয়েছে? কিন্তু গজরাজ রাওয়ের পোস্ট করা এই খবরটির দাবি, ভিকি এবং ক্যাটরিনার বিয়ে বাড়িতে ফোন নিয়ে ঢোকা যাবে না। অতিথিদের কাছে এমনই অনুরোধ পাঠানো হয়েছে। যদি এ খবর সত্যি হয়, তা হলে বোঝা যাচ্ছে, নিজেদের জীবনের গুরুত্বপূর্ণ এই অনুষ্ঠানে ব্যক্তিগত পরিসরে বাইরের কাউকে প্রবেশ করতে দিতে চান না দুই তারকা। শুধু তা-ই নয়, অন্য কোনও অতিথির মাধ্যমে বিয়ের মুহূর্ত যাতে বাইরে প্রকাশ না পায়, সে জন্যেই এমন সিদ্ধান্ত।

সূত্রের খবর, রাজস্থানের সেই প্রাসাদ ও সংলগ্ন এলাকায় কড়া নিরাপত্তা জারি করা হয়েছে। ৫ ডিসেম্বর জয়পুর থেকে ১০০ জন দেহরক্ষী আসবেন বিয়েবাড়িতে। রাজস্থানের পুলিশকর্মীরাও কোমর বেঁধে নেমেছেন বলি তারকাদের বিয়ে সামলাতে। সূত্র: আনন্দবাজার

এসি
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি