ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

মায়ের স্মৃতিতে কাতর অক্ষয় কুমার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৭, ১৮ নভেম্বর ২০২১ | আপডেট: ১৬:০৩, ১৮ নভেম্বর ২০২১

বলিউডের খিলাড়ি তিনি। সিনেমায় তার লুক দেখে বোঝার উপায় নেই যে মেঘে মেঘে বয়স তার অনেক বেড়েছে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় নিজের মেকআপ ছাড়া লুকে প্রকাশ পেয়েছে সেই চেহারা। সম্প্রতি অক্ষয় কুমারের প্রকাশিত একটি ভিডিওতে দেখা গেছে অভিনেতার বাস্তব মুখচ্ছবি। তবে ওই ভিডিওতে অনেকটা ভারাক্রান্ত মনে দেখা দিয়েছেন তিনি। সেই কষ্টের কারণও ব্যাখ্যা করছেন অক্ষয়।

ভিডিওর ক্যাপশনে খিলাড়িখ্যাত এ তারকা লিখেছেন , ‘‘আজ মায়ের কথা খুব মনে পড়ছে।’’

দুই মাস হল, না ফেরার দেশে চলে গেছেন অক্ষয়ের মা অরুণা ভাটিয়া। সে সময় বিদেশে ‘সিন্ডেরেলা’ সিনেমার শুটিং করছিলেন অক্ষয়। মায়ের অসুস্থতার খবর পেয়ে ছুটে এসেছিলেন, তবে মাকে ধরে রাখতে পারেননি। 

মায়ের মৃত্যুর সব আচার শেষে আবার কাজে ফিরেছেন অক্ষয়। কিন্তু শত ব্যস্ততার মাঝেও প্রিয় মায়ের কথা বার বার মনে পড়ে, সোশ্যাল মিডিয়ার এই পোস্টে সে কথাই জানালেন তিনি। 

এর আগে বহু সাক্ষাৎকারে অক্ষয় বলেছেন, তার জিবনীশক্তির মূল কেন্দ্র তার মা। বাবা মায়ের সঙ্গে সন্তানদের বেশি বেশি সময় কাটানো উচিত বলেও মনে করেন এই তারকা।

তার ভাষ্য, “পরিবারে এমন সময় কাটানো উচিত, যেগুলো আজীবন মনে থাকবে।” 

মৃত্যুর আগে মায়ের একটি ইচ্ছে অবশ্য পূরণ করতে পেরেছিলেন অক্ষয়। মা কে বেড়াতে নিয়ে গিয়েছিলেন সিঙ্গাপুরের ক্যাসিনোতে। আর সেই দিনটি ছিল তার মায়ের জন্মদিন। সেই সময়েও এক‌টি শেয়ার করেছিলেন অক্ষয়। 

সূত্র: এবিপি আনন্দ
এমএম/এসবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি