ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

আবারও বিয়ে করছেন মীর?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৯, ১১ ডিসেম্বর ২০২১

মাথায় টোপর, গলায় রজনীগন্ধার মালা, পরনে ঘিয়ে রঙের ধুতি আর লাল পাঞ্জাবী। একেবারে বরের সাজে সেজেছেন মীর। আশেপাশের পরিবেশ দেখে বোঝাই যাচ্ছে বিয়ের আমেজ। তাহলে এই বিয়ের মরসুমে ফের গাঁটছড়া বাঁধছেন মীর, প্রশ্ন নেটিজেনদের।

বিগত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ার পেজ খুললেই চোখে পড়ছে বিয়ের ছবি। করোনার নিয়ম কানুন একটু শিথিল হতেই যেন ধুম পড়েছে বিয়ের। কিন্তু বিয়ের এই মরসুমেও যাঁরা অবিবাহিত রয়ে গেলেন তাদের উদ্দেশ্যেই এই ছবি পোস্ট করেছেন মীর। 

এই ছবিটি আসলে তার একটি ছবির শুটিং স্টিল। ছবির ক্যাপশনে মীর লিখেছেন, 'যাকে দেখছি সেই বিয়ে করছে! এই ছবিটা সেই সমস্ত সিঙ্গলদের জন্য যাদের এবারেও হল না'। মীরের ছবির কমেন্ট সেকশনে তার বন্ধু সংগীতশিল্পী সঞ্চালিকা লাজবন্তী রায় লিখেছেন, 'ছবি দেখে আমি তো ভাবলাম ন্যাড়া বেলতলায় আবারও নাকি!'

প্রায়ই বিভিন্ন বিষেয়ে মজার পোস্ট করেন মীর। এই পোস্টেও হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। এক নেটিজেন লিখেছেন সারা দুনিয়ার লোকের বিয়ে হয়ে গেল আমার ছাড়া। কেউ লিখেছেন কাটা ঘায়ে নুনের ছিটে দিও না। কেউ কেউ আবার নিমন্ত্রণ না পাওয়ার আফসোসও করেছে। কেউ আবার লিখেছেন, মীরের বিয়ের নিমন্ত্রণ পাওয়ার আশায় রয়েছি। এক নেটিজেন লিখেছেন, এই পৃথিবীতে দুটো সত্য, একটা ভিকির কৌশল ও মীরের আক্কেল।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি