ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

সন্তানের জন্ম নিয়ে টানাপড়েনে মিথিলা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৪, ১১ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২২:৪৭, ১১ ডিসেম্বর ২০২১

কলকাতায় নিজের অবস্থান শক্ত করতে ব্যস্ত অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। সম্প্রতি দুই বাংলার আলোচিত নির্মাতা রিঙ্গোর ‘আ রিভার ইন হ্যাভেন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এতে তাকে দেখা যাবে বাচ্চা না হওয়া এক স্ত্রীর চরিত্রে। চরিত্রটি নাকি বেশ পছন্দ হয়েছে এই অভিনেত্রীর।

চরিত্র প্রসঙ্গে মিথিলা বলেন, “বিবাহিত মেয়ে, বাচ্চা হয় না। সামাজিক-পারিবারিক চাপ রয়েছে এটা নিয়ে। কোনোভাবে পিতৃতান্ত্রিক সমাজের প্রতিচ্ছবিও উঠে আসবে আমার মাধ্যমে।

“কারণ, বাচ্চা না হওয়ার প্রবলেমটা হয় তো হাজবেন্ডের। কিন্তু দায়টা বহন করতে হচ্ছে আমাকেই! এর মধ্যেও নিজের একটা আলাদা জীবন খুঁজে নেওয়ার চেষ্টা থাকে। মোটামুটি এমনই একটি চরিত্র।”

জানা গেছে, সম্পর্কের টানাপড়েনের গল্প বলবে ‘আ রিভার ইন হ্যাভেন’। ভালোবাসা, বন্ধুত্ব, বিশ্বাস, ধোঁকা এবং সবশেষে পুনর্মিলন। বিয়ের বহু বছর পরেও সন্তান না হওয়ায় স্বপন অণবরত দোষ দেয় বিশাখাকে।

রেগে গিয়ে গায়ে হাতও তোলে। কিন্তু ছেড়ে যেতে পারে না ভালোবাসার কারণে। তারা বারানসী গেলে সেসময় দেখা হয় বিশাখার প্রাক্তন প্রেমিক ও শিক্ষক কৌশিকের সঙ্গে।

মিথিলা বলেন, “রিঙ্গো দা আমাকে চিনতেন আগে থেকেই। কারণ ঢাকার দিকে তার নজর সবসময়ই ছিল। তিনি আমার সাম্প্রতিক কাজও দেখেছেন বলে জেনেছি। তাই পিক করেছেন এবং এটা আমার জন্য আশীর্বাদের মতো।”

এমএম/এএইসএস


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি