ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

স্ত্রীর ছবি দেখে নিজেকে সামলাতে পারলেন না শাহিদ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৭, ১৮ ডিসেম্বর ২০২১

মীরা রাজপুত কাপুর

মীরা রাজপুত কাপুর

অভিনয়ে আগ্রহ নেই, তাই বলিউড পাড়া থেকে দূরত্ব বজায় রেখে চলেন শাহিদ কাপুরের স্ত্রী। তবে জবরদস্ত ফ্যাশনিস্তা হিসেবেই পরিচিত মীরা রাজপুত কাপুর। গ্ল্যামার আর ফ্যাশনে অনায়াসেই যে কোনও নায়িকাকে টক্কর দিতে পারেন তিনি। 

শাহিদ ঘরনির নিজেরও আছে আলাদা একটা পরিচয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন প্রভাববিস্তারকারী হিসেবেই খ্যাত মীরা। দুই সন্তানের জননী হয়েও নিজেকে দারুণভাবেই পরিপাটি রাখেন তিনি।

সম্প্রতি সমাজিক মাধ্যমে নিজের একটি ছবি শেয়ার করেন মীরা। যাতে দেখা যায়, ছোটখাট ফুলেল পোশাকে আয়নার সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন তিনি। কাঁধে কালো স্লিং ব্যাগ, পনি টেইল করে বাঁধা চুল। ক্যাপশনে লিখেছেন, ‘হ্যালো’। 

আর স্ত্রী মীরার এই পোস্টে মজার ছলেই কমেন্ট করেন অভিনেতা শাহিদ কাপুর। লেখেন, ‘শুনতে পাচ্ছো আমাকে?’ নেটমাধ্যমে মীরা-শাহিদের অনুরাগীরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্সে।

২৬ বছরের মীরার এই লুক আসলেই নজর কেড়েছে নেটিজেনের। শাহিদ ঘরনির এই ছবি অন্তর্জালে রীতিমতো ভাইরাল।

এদিকে, একজন প্রতিভাবান তবে অসফল ক্রিকেটারের গল্প পর্দায় তুলে ধরতে যাচ্ছেন শাহিদ কাপুর। আসন্ন এ ছবির নাম ‘জার্সি’। সিনেমাটি গৌতম তিন্নানাউরি পরিচালিত একই নামের তেলুগু ছবির রিমেক। যেখানে শাহিদের বিপরীতে অভিনয় করছেন ম্রুনাল ঠাকুর। 

চলতি বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে এই ছবিটি। ভারতের পাশাপাশি বিদেশেও মুক্তি পাবে শাহিদের ‘জার্সি’। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি