ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ইমনের সঙ্গে সিনেমা করবেন না মাহি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৩, ১৬ ডিসেম্বর ২০২১

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের ফোনালাপ ঘিরে সম্প্রতি সমালোচিত হয়েছেন চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ সময় ইমন দেশে থাকলেও পূর্ব ঘোষণা অনুযায়ী স্বামীকে নিয়ে ওমরা পালন করছিলেন মাহি। দেশে ফিরে ১৭ ডিসেম্বর থেকে শুটিংয়ে ফেরার কথা ছিল এ নায়িকার। 

কিন্তু ওমরারত থাকা অবস্থায়ই ফোনালাপ ঘিরে ঘটে গেছে তুলকালামকাণ্ড। তবে সব ভুলে আবারও শুটিং ফিরছেন মাহি-ইমন, এমনটাই সবাই জানলেও ইমনের সঙ্গে আর পর্দা ভাগ করছেন না মাহি।

মাহি জানান, অসুস্থতার কারণে এই ওয়েব ফিল্ম থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, ‘‘শারীরিক অসুস্থতার কারণে ‘কাগজের বিয়ে’ হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে ‘কাগজের বিয়ে’র জন্য অনেক অনেক দোয়া। সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন।’’

এর আগে ‘মাফিয়া’ নামে একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন ইমন-মাহি। ধারণা করা হচ্ছে ইমনের সঙ্গে ফোনালাপ ঘিরে সমালোচনার কারণে সরে দাঁড়িয়েছেন মাহি। ফলে অনিশ্চিতায় দেখা দিয়েছে ওয়াজেদ আলী সুমনের ‘ব্লাড’ সিনেমাটিও।

২০২০ সালের মার্চে এফডিসিতে ইমন-মাহিকে নিয়ে ‘ব্লাড’ সিনেমার মহরত হয়। মহরতের দেড় বছর পার হলেও আজও সিনেমাটির শুটিং শুরু হয়নি। আদৌ হবে কিনা এখন তা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

এমএম/এসবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি