ঢাকা, বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪

এক লাখেরও কমে বাড়ি ভাড়া দিলেন সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২২, ১৭ ডিসেম্বর ২০২১

বলিউড সুপারস্টার সালমান খানের ভাড়াটিয়া হতে মাস প্রতি খরচ মাত্র ৯৫ হাজার! 

যে কোনও সালমান ভক্তের কাছে এর চেয়ে বড় সুবর্ণ সুযোগ আর কী হতে পারে!  এর জন্য বিরাট অঙ্কের টাকা গ্যাঁটগচ্ছাও যাবে না আপনার।

সালমান খান বলিউডের অন্যতম বড় সুপারস্টার। তবে আজীবন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টেই থেকেছেন ভাইজান। শহুরে জীবনে মন আটকে গেলে পানভেলের বাগানবাড়িতে সময় কাটান অভিনেতা। কিন্তু এর বাইরেও মুম্বইয়ে একাধিক ফ্ল্যাটের মালিক সালমান। যেগুলোতে কোনওদিনই থাকেননি অভিনেতা। তেমনই এক খালি পড়ে থাকা ফ্ল্যাট এবার ভাড়া দিচ্ছেন সল্লু মিয়া। 

বান্দ্রার একটি অ্যাপার্টমেন্ট রয়েছে সলমন খানের। সেইটি এবার ভাড়া দিতে চলেছেন ভাইজান। জানা যাচ্ছে, মাস প্রতি মাত্র ৯৫ হাজার টাকায় ওই অ্যাপার্টমেন্ট ভাড়ায় দেবেন অভিনেতা। আবাসনের ১৪ তলায় অবস্থিত সালমানের এই অ্যাপার্টমেন্টের বিস্তার ৭৫৮ স্কয়ার ফিট। 

গত ৬ ই ডিসেম্বর ৩৩ মাসের ভাড়ার চুক্তি সই হয়েছে। যে ব্যক্তি এই ফ্ল্যাটটি ভাড়া নেবেন, তিনি আগাম দিয়েছেন ২.৮৫ লক্ষ টাকা। 

মুম্বইয়ে এই অ্যাপার্টমেন্ট বাদেও সালমানের বহু সম্পত্তি রয়েছে। জানা যাচ্ছে, সালমান খান ভেঞ্চারস প্রাইভেট লিমিটেডের আওতায় বান্দ্রার এক ডুপ্লেক্সও ভাড়া দিয়েছেন এই অভিনেতা। সেই দু'তলা অ্যাপার্টমেন্টের জন্য মাস প্রতি ভাড়া নির্ধারিত হয়েছে ৮.২৫ লক্ষ টাকা। মাকবা হাইটসের ১৭ এবং ১৮ তলায় রয়েছে ভাইজানের ওই ডুপ্লেক্স। 

উল্লেখ্য, সালমান খানকে পরবর্তীতে দেখা যাবে ‘টাইগার ৩’ ছবিতে। এই ছবিতে ভাইজানের নায়িকা সদ্যবিবাহিতা ক্যাটরিনা কাইফ। শিগগিরই ছবির বাকি পর্বের শ্যুটিং শুরু হবে। 

সূত্র: হিন্দুস্তান টাইমস 

এসবি 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি