ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

টোপ দিয়ে জ্যাকলিনকে কাছে নেন সুকেশ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫০, ২৪ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৮:৫৬, ২৪ ডিসেম্বর ২০২১

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে কাছে টানতে শুধু বহুমূল্য উপহারই নয়, একাধিক প্রতিশ্রুতিও দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর। অভিনেত্রীকে নায়িকা করে একটি হলিউড ছবি তৈরি কথা বলেন ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত।

এখানেই অবশ্য থেমে যাননি তিনি। সুকেশ প্রতিশ্রুতি দিয়েছিলেন, ছবিতে জ্যাকলিনের বিপরীতে থাকবেন অস্কার জয়ী হলিউড অভিনেতা লিওনার্দো দিক্যাপ্রিও।

সুকেশ জ্যাকলিনকে বলেছিলেন, তিনি হলিউডের অনেক অভিনেতাকে চেনেন এবং অভিনেত্রীর সঙ্গে বৈঠকের জন্য তাদের রাজিও করিয়েছেন। কিন্তু কোন অভিনেতার সঙ্গে যোগাযোগ করেছেন, সে বিষয়ে কিছু উল্লেখ করেননি। অভিনেত্রীকে বলেছিলেন, তাকে চমকে দিতেই নাকি হলিউড তারকার নাম গোপন রেখেছেন।

সুকেশের কথা শুনেই কৌতুহলী হন জ্যাকলিন। বারবার প্রশ্নের মুখে পড়ে অবশেষে জ্যাকলিনকে লিওনার্দোর নাম বলেন সুকেশ। তার ঘনিষ্ঠ এক ব্যক্তি, সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সুকেশ মাঝেমধ্যেই লিওনার্দোর প্রসঙ্গ তুলতেন। সেই ব্যক্তির কথায়, “সুকেশ শুধু বলিউডই নয়, হলিউডেও ওর যোগাযোগ নিয়ে গর্ব করত। দাবি করত, ও মাঝেমধ্যেই লস অ্যাঞ্জেলেস এবং নিউ ইয়র্কে যায়।”

সেই ব্যক্তি আরও বলেন, “সুকেশ এমন ভাবে লিওনার্দোকে ‘লিও’ বলে সম্বোধন করত, সবাই ভাবত হলিউড অভিনেতা সত্যিই ওর বন্ধু। বেচারি জ্যাকলিনও ওর কথা বিশ্বাস করেছিল। এমনকি বৈঠকের জন্য সুকেশ জ্যাকলিনকে লিওনার্দোর সব ছবিও দেখে ফেলতে বলেছিল।”

জ্যাকলিনের মন জয়ের চেষ্টায় কোনও ফাঁক রাখতে চাননি সুকেশ। বলি-নায়িকাকে কেন্দ্রে রেখে ৫০০ কোটি বাজেটের একটি সুপারহিরো ছবি তৈরির প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি। সেই প্রতিশ্রুতি আরও বিশ্বাসযোগ্য করে তুলতে বলিউডের বেশ কয়েক জন প্রথম সারির প্রযোজকের নামও বলেছিলেন।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি