ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

করোনা আক্রান্ত স্বরার মৃত্যুকামনা করে টুইট!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫১, ৯ জানুয়ারি ২০২২

স্যোশাল মিডিয়া ব্যবহারকারিরা মনে করছেন, মানুষের মধ্যে দিনকে দিন ঘৃণার পরিমাণ বাড়ছে। ক্রমাগত নিষ্ঠুর হয়ে যাচ্ছে মানুষ।

সাম্প্রতিক একটি ঘটনা এরই প্রমাণ। কাউকে অপছন্দ হতেই পারে। তাই বলে কারও মৃত্যু কামনা করবো আমরা? এ যেন কোনও মতেই মেনে নেওয়া যায় না। 

সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন স্বরা ভাস্কর। টুইটারে নিজের আক্রান্ত হওয়ার কথা জানান বলি অভিনেতা। এরপর তার সঙ্গে যা ঘটল, তা হয়ত কেউ ভাবতেও পারবে না। করোনা আক্রান্ত হওয়ার খবর টুইটারে পোস্ট করতেই বহু মানুষের থেকে সমবেদনা পান স্বরা ভাস্কর। বেশির ভাগ মানুষই তার দ্রুত আরোগ্য কামনা করেন। তিনি যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন, সেই কামনা করেন অভিনেতার বহু অনুরাগী।

তবে এই সবের মাঝে টুইটারে ভেসে ওঠে বেশ কয়েকটি অদ্ভুত বার্তা। সুস্থতা কামনার বদলে স্বরার মৃত্যু কামনা করে বেশ কয়েকজন। কেউ লেখে, ‘RIP’। কেউ লেখে, ‘২০২২-এ এখনও পর্যন্ত শোনা সেরা খবর। ওনার দ্রুত মৃত্যু কামনা করি। উনি যেন নরকেও জায়গা না পান।’   

যারা তাকে নিয়ে ট্রোল করেছিল, তাদের যোগ্য জবাব দেন স্বরা ভাস্কর। স্ক্রিনশট শেয়ার করে তিনি পাল্টা টুইটারে লেখেন, ‘আমাকে পছন্দ না করা চিন্টুরা এবং যারা আমার মৃত্যুকামনা করছেন...বন্ধুরা আপনাদের ভাবনা চিন্তা নিয়ন্ত্রণে রাখুন...আমার কিছু হয়ে গেলে আপনাদের রুজি-রুটি বন্ধ হয়ে যাবে...ঘর কীভাবে চলবে?’

বৃহস্পতিবার করোনা আক্রান্ত হন স্বরা ভাস্কর। হালকা জ্বর, মাথা ব্যথা ছিল তার। বর্তমানে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি