ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

এবার বলিউড কাঁপাতে আসছেন আল্লু অর্জুন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩১, ১৬ মার্চ ২০২২

আল্লু অর্জুন ও সঞ্জয় লীলা বানশালী

আল্লু অর্জুন ও সঞ্জয় লীলা বানশালী

কয়েকদিন আগে ‘পুষ্পা: দ্য রাইজ-পার্ট ওয়ান’ সিনেমাতে অভিনয় দক্ষতা দেখিয়ে সেরাদের সেরা হয়ে উঠেছেন দক্ষিণী স্টাইলিশ স্টার আল্লু অর্জুন। সিনেমাটি বক্স অফিসে রেকর্ড গড়ে মাত্র ২ দিনের মাথায় ১০০ কোটি টাকার ব্যবসা করে নেয়। 

লাল চন্দন কাঠের চোরা কারবারী পুষ্পা রাজের কাহিনী নিয়ে নির্মিত এই সিনেমায় মুখ্য ভূমিকায় দেখা যায় দক্ষিণী সুপারস্টারকে। বক্স অফিসে স্পাইডার ম্যানকেও টেক্কা দিতে পুরোপুরি সফল হন আল্লু অর্জুন। আর এবার দক্ষিণী এই তারকাকে দেখা গেল সঞ্জয় লীলা বানশালীর কার্যালয়ে।

গত ১৪ মার্চ দুপুরে মুম্বাইয়ে বানশালীর অফিসের বাইরে প্রথমে দেখা যায় আল্লু অর্জুনের গাড়ি। এরপর সেই গাড়ি থেকে নেমে পায়ে হেঁটেই বানশালীর অফিসেও ঢুকতে দেখা যায় তাকে। আর সেই মুহূর্তটির ভিডিও প্রকাশ্যে আসতেই হু হু করে তা ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে।

আর এর পরই কৌতূহল জাগে আল্লু অর্জুনের ভক্তদের মনে। গুঞ্জণ উঠেছে বলিউডেও। তাহলে কি এবার বানশালীর পরিচালনায় বলিউডে পা রাখতে চলেছেন 'পুষ্পা'?

ওই ভিডিওকে কেন্দ্র করে নানা মত উঠে আসছে নেটমাধ্যমে। কারও সন্দেহ, 'বানশালীর পরিচালনায় ছত্রপতি শিবাজীর বায়োপিকেই কী এবার দেখা যাবে আল্লু অর্জুনকে?', কারও ধারণা, 'নতুন কোনও হিন্দি ছবির প্রস্তাব পুষ্পা-কে দিয়েছেন বানশালী।'

তবে বলিউডের একাংশ বিষয়টিকে এভাবে দেখছেন না। তাদের কথায়, হয়ত বানশালীর সঙ্গে শুধু সৌজন্যমূলক সাক্ষাৎ করতেই হাজির হয়েছিলেন দক্ষিণী এই অভিনেতা। সূত্র- হিন্দুস্থান টাইমস

আরএমএ//এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি