ঢাকা, সোমবার   ১৫ জুলাই ২০২৪

বইমেলায় পকেটমারি, অভিনেত্রী গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৮, ১৩ মার্চ ২০২২

অভিনেত্রী রূপা  দত্ত

অভিনেত্রী রূপা দত্ত

বইমেলা থেকে গ্রেফতার হলেন জনপ্রিয় টলিউড ও বলিউড অভিনেত্রী রূপা দত্ত। শুনতে আশ্চর্য লাগলেও পকেটমারির অভিযোগে শনিবার কলকাতা বইমেলা থেকে গ্রেফতার করা হয় তাকে। মুম্বাইয়ের বেশকিছু হিট সিরিয়ালে অভিনয় করেছেন ওই অভিনেত্রী।

বিধাননগর উত্তর থানা সূত্রে জানা গেছে, শনিবার রাতে এক নারীকে ডাস্টবিনে মানিব্যাগ ফেলতে দেখা যায়। কেন তিনি ডাস্টবিনে ব্যাগ ফেলছেন, এ নিয়ে জেরা করা হলে কোনও সদুত্তর দিতে পারেননি রূপা। এতেই সন্দেহ হয় পুলিশের। নারী পুলিশ দিয়ে অভিনেত্রীর ব্যাগ তল্লাশি করতেই তাজ্জব বনে যায় পুলিশ কর্তারা। 

পুলিশ জানায়, তার ব্যাগ থেকে বেরিয়ে আসে বেশ কয়েকটি মানি ব্যাগ। উদ্ধার হয়েছে প্রায় ৭৫ হাজার টাকা। পুলিস সূত্রে আরও জানা যায়, জিজ্ঞাসাবাদে অপরাধ স্বীকার করেছেন অভিনেত্রী। বিভিন্ন উচ্চ পর্যায়ের সব অনুষ্ঠানে পকেটমারি করেন বলেও স্বীকার করেন রূপা।

পুলিশের কাছে তিনি নিজেকে বলিউডের অভিনেত্রী হিসাবেই দাবি করেন। তার বাড়ি কলকাতার কালীঘাট এলাকায়।

একজন অভিনেত্রী হয়েও কেন এ রকম জঘন্য কাজ করছেন রূপা? এ বিষয়ে অবশ্য এখনও কিছু জানা যায়নি। পুলিশ জানিয়েছে, রোববার তাকে আদালতে তুলে হেফাজতে নেয়া হবে। তার পরেই হয়তো জানা যাবে চুরির পেছনের রহস্য। 

তবে ওই পকেটমারির পেছনে আরও কয়েকজন জড়িত থাকতে পারে বলেই বিধাননগর উত্তর থানা পুলিশের আশঙ্কা।

জানা গেছে, গত কয়েকদিন ধরেই পুলিশের কাছে অভিযোগ উঠছিল, বইমেলায় বহু লোকের পকেট থেকে তুলে নেয়া হচ্ছে মানিব্যাগ। শুধু তাই নয়, ওইসব চুরি করছে নাকি কোনও নারী। এমন খবর আসার পরই কলকাতা বইমেলা চত্বরে শুরু হয় নজরদারি। আর তার মধ্যেই ধরা পড়েন অভিনেত্রী রূপা দত্ত।

নেটমাধ্যমে তিনি নিজেকে ‘লেখিকা’, ‘অভিনেত্রী’, ‘পরিচালক’, ‘সমাজসেবী’, ‘কন্যা’ হিসেবে পরিচয় দিয়েছেন। তাঁর প্রোফাইল হাতড়ালে দেখা যাবে, তিনি দাবি করেছেন, মাত্র ১০ বছর বয়স থেকে তিনি কাজ করা শুরু করেন। নারীদের ক্ষমতায়নের জন্যেও প্রকল্পের সূচনা করেছেন বলে দাবি রূপার। সূত্র- জিনিউজ, আনন্দবাজার।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি