ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

শুধু সানি নন! আসর মাতালেন নুসরাত-যশ-মিমিও

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৮, ১৪ মার্চ ২০২২ | আপডেট: ২১:১৩, ১৪ মার্চ ২০২২

শনিবার বাংলাদেশে এক ঝাঁক বলিউড-টলিউডের তারকাদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছিল। তবে সানি লিওনের খবরে অন্যদের আলোচনা আড়ালে চলে যায়। অনেকে জানতেই পারেননি আর কে কে এসেছেন।

কলকাতা বিমানবন্দরে নুসরত জাহান-যশ দাশগুপ্ত নিজেরাই ছবি পোস্ট করেছিলেন। সবাই ধরে নিয়েছিলেন, টানা কাজের পরে ছুটি কাটাতে যুগলে বাইরে যাচ্ছেন। দেব অধিকারী-রুক্মিণী মৈত্রের মতোই। 

সোমবার সেই রহস্য আসে প্রকাশ্যে। যশ-নুসরত ফের ছবি ভাগ করে নিয়েছেন। কোনও অনুষ্ঠান উপলক্ষে বিশেষ সাজে তারা। অনুষ্ঠান হয়েছে বাংলাদেশে! অর্থাৎ, ছুটির ফাঁদে নয় পেশাগত কারণেই যুগলে উড়ে এসেছিলেন! গণমাধ্যম বলছে, শুধু এই দুই তারকা নন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিমি চক্রবর্তীও।

‘গান বাংলা চ্যানেল’-এর কর্ণধার ফারজানা মুন্নির মেয়ের বিয়ের অনুষ্ঠান উপলক্ষে শনিবার একে একে জড়ো হন বলিউড এবং টলিউড তারকারা। স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে এসেছিলেন সানি লিওন। ছিলেন কৈলাস খের, নার্গিস ফকরি, যশ-নুসরত, মিমিও।

সানি লিওনের বাংলাদেশে পা রাখার খবর চাউর হতেই সবার নজর ছিল তার উপরে। ফলে, নুসরত, যশ, মিমির উপস্থিতি ছিল আড়ালে। সানি, নুসরত, মিমি-- তিন জনেই টিএম রেকর্ডসের ব্যানারে কৌশিক হোসেন তাপস-মুন্নির চারটি মিউজিক ভিডিও’য় কাজ করেছিলেন। বাবা যাদবের নৃত্য পরিচালনায় সানি ছিলেন ‘লাভলি অ্যাকসিডেন্ট’ আর ‘দুষ্টু পোলাপান’-এ। 

নুসরতকে দেখা গিয়েছিল ‘নাচ ময়ূরী নাচ’ মিউজিক ভিডিও’য়। মিমি ছিলেন নীরব হোসেনের বিপরীতে। মিউজিক ভিডিও’র নাম ‘তুই আর আমি’। তাই নিমন্ত্রণরক্ষার পা্শাপাশি বিয়ে উপলক্ষে আয়োজিত বিশেষ অনুষ্ঠানের নাচ-গানেও অংশ নিয়েছিলেন সবাই।

নুসরত এবং যশকে অনুষ্ঠানে সম্পূর্ণ ঐতিহ্যবাহী সাজে দেখা গিয়েছে। নুসরত বেছে নিয়েছিলেন ঘাঘরা, চোলি। সঙ্গে টিকলি, ঝাপটা সহ নানা ধরনের ভারী গয়না। যশ পরেছিলেন স্টিচড ধুতি, বন্ধগলা কোট। পায়ে নাগরা। মিমি অনুষ্ঠানের কোনও ছবি দেননি। তবে ঢাকা থেকে তিনি সানি লিওন, শেফালি জরিওয়ালা সহ এক ঝাঁক মুম্বাই তারকার সঙ্গে উড়ে যান মুম্বাই। উদ্দেশ্য, আরও একটি বিশেষ সম্মাননা অনুষ্ঠানে যোগ দেওয়া।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি