ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

পান্তা ভাতে পেঁয়াজ খাচ্ছেন আনুশকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১১, ১৮ এপ্রিল ২০২২

যা গরম পড়েছে, একটু পান্তা ভাতে পেঁয়াজ না খেলেই নয়! সঙ্গে কাঁচা মরিচ, বেগুনভাজা, আলুভর্তা কিংবা মিষ্টি কুমড়ার ছক্কা হলে তো আর কথাই নেই। যে কোনও বাঙালির কাছেই এ সমস্ত পদ যে স্বর্গীয়, তা বলে বোঝাতে হয় না। তাই বলে ক্রিকেটার বিরাট কোহলির ঘরণী আনুশকা শর্মা খাচ্ছেন এগুলো?

হ্যা, ভারতের নারী ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করার আগে যে মনেপ্রাণে বাঙালি হয়ে উঠছেন বলিউড অভিনেত্রী!

মেয়ে ভামিকা একটু বড় হতেই কাজে নেমে পড়েছেন আনুশকা। আসন্ন 'চাকদহ এক্সপ্রেস'-এ ভারতীয় প্রমীলা ফাস্ট বোলার ঝুলন গোস্বামীর ভূমিকায় দেখা যাবে তাকে। সিনেমার শ্যুটিং হবে বিশ্বের ৪টি শীর্ষ স্থানীয় স্টেডিয়ামে। একে একে সেখানে দৌড়ে ঘাম ঝরাবেন 'জিরো' খ্যাত এই নায়িকা। তার আগে পান্তা ভাত খেয়ে শরীর তাজা করে নিচ্ছেন।

সোমবার দুপুরে নিজের ইনস্টাগ্রামে পান্তাভাতে পেঁয়াজ, কাঁচা মরিচ দিয়ে খাওয়ার ছবি পোস্ট করলেন আনুশকা। খেতে যে তার দারুন লাগছিল তা ছবির ওপরে ইমোজি দিয়ে বুঝিয়ে দিলেন। 

আর এ নিয়ে মন্তব্যে ভালোবাসার বন্যা বয়ে গেল। অভিনেত্রীকে আটপৌরে বাঙালি খাবার খেতে দেখে বেজায় খুশি ভক্তরা।

ঝুলনের চরিত্রে নিজেকে খাপ খাওয়ানো আনুশকার কাছেও বড় চ্যালেঞ্জ। নদিয়ার চাকদহের নিম্নবিত্ত পরিবারের মেয়ে ঝুলন। অভাব, ক্রীড়াজগতে হরেক বাধার সঙ্গে লড়াই করেই ভারতীয় নারী ক্রিকেট দলে জায়গা করে নিয়েছিলেন। ফাস্ট বোলিংয়ে দুরন্ত সাফল্যের পর দলের অধিনায়ক। ঝুলনের জয়যাত্রা রীতিমতো অনুপ্রেরণা জোগায়।

তাই মাঠে নেমে, ঘাম ঝরিয়ে, বল হাতে নিজেকে ঝুলনের চরিত্রে মানানসই করে তুলতে চাইছেন ‘সুলতান’-এর নায়িকা। এর আগে শেষ বার ‘জিরো’ ছবিতে শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা গিয়েছিল তাকে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি