ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মিঠুন চক্রবর্তীর অসুস্থতার ছবি ভাইরাল! কেমন আছেন অভিনেতা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৩, ২ মে ২০২২

মিঠুন চক্রবর্তী

মিঠুন চক্রবর্তী

গত কয়েকটা দিন ধরেই সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে মিঠুন চক্রবর্তীর অসুস্থতার খবর। তাকে নাকি ভর্তি করা হয়েছে হাসপাতালে। এই খবরের সঙ্গেই ছড়িয়ে পড়েছে একটি ছবিও। হাসপাতালের বেডে শুয়ে থাকা অভিনেতার ছবি দিয়ে দ্রুত আরোগ্য কামনা করেছেন অনেকেই।

তবে আসল ঘটনা জানার আগেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায় মিঠুন চক্রবর্তীর অসুস্থতার খবর। বহু নামজাদা ব্যক্তিত্বও মিঠুনের অসুস্থতার খবর পোস্ট এবং তার সঙ্গে দ্রুত আরোগ্য কামনা করেন সামাজিক মাধ্যমে। তালিকায় রয়েছেন অভিনেতা জয়জিৎ ব্যানার্জিও। 

এমনকি জানা যায়, অভিনেতার গলব্লাডারে পাথর ধরা পড়েছে। কয়েক দিন পরে বিদেশে তার লেজার থেরাপিও করানো হতে পারে। যার প্রেক্ষিতেও মিঠুন-ঘনিষ্ঠরা এমন কথা রটাতে পারেন। যদিও এর কোনো নিশ্চয়তা পাওয়া যায়নি। 

অভিনেতার বড় ছেলে মিমো চক্রবর্তী জানিয়েছেন, তার বাবা এখন সুস্থ। হাসপাতালে নয়, তিনি রয়েছেন নিজের বাড়িতেই। কয়েক দিন আগে অবশ্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সামান্য সমস্যার কারণেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাকে। কিন্তু কয়েক ঘণ্টা ভর্তি রাখার পরে চিকিৎসকরা তাকে বাড়ি যাওয়ার ছাড়পত্র দেন।

ব্যাঙ্গালোরের হাসপাতালে ভর্তি থাকাকালীন সেই ছবিটিই মূলত ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। ওই ছবিটাই এই গুজব ছড়িয়ে পড়ার অন্যতম কারণ। আর তাতেই অভিনেতার আরোগ্য কামনা শুরু করেন অনুরাগীরা। যদিও জানা গেছে, তিনি সম্পূর্ণ সুস্থই আছেন। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি