ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ঈদের ৫ নাটকে পড়শীর গান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৪, ৩০ এপ্রিল ২০২২

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। এই খুশি ও আনন্দ ছড়িয়ে দিতে সবার মাঝে ব্যস্ততা। সাধারণ মানুষের পাশাপাশি ঈদের রঙ ছড়িয়ে দিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন তারকারাও। এবারের ঈদে জনপ্রিয় কন্ঠশিল্পী সাবরিনা পড়শী একাধিক ভূমিকায় ভক্তদের সামনে হাজির হচ্ছেন। 

নতুন খবর হলো, একটি নাটকে অভিনয় করেছেন পড়শী। যেখানে তাকে কলকাতার অভিনেতা ঋষি কৌশিকের সঙ্গে দেখা যাবে।

পড়শী জানালেন, কেবল অভিনয়ে নয়, গায়িকা হিসেবেও ঈদে থাকছেন তিনি। এই ঈদের পাঁচটি নাটকে গান গেয়েছেন পড়শী। যা ভক্তদের জন্য তার মূল উপহার বলে মনে করছেন তিনি।

নাটকের নাম ‘নসিব’। নির্মাণ করেছেন মহিদুল মহিম। এতে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও কেয়া পায়েল। এতে পড়শী গেয়েছেন ‘একটা গল্প শোন’ শিরোনামের গান। এ ছাড়া ‘হাঙর’ নামে আরও একটি নাটকে গান থাকছে পড়শীর। যেটি পরিচালনা করেছেন মাহমুদ মাহিন। অভিনয়ে আছেন মুশফিক আর ফারহান ও সামিরা খান মাহি। গানের শিরোনাম ‘আকাশ হবো তোমার’। 

অপর আরেকটি নাটকের নাম ‘ওয়েডিং’। জাকারিয়া সৌখিন পরিচালিত এ নাটকে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও তানজিন তিশা। এতে পড়শী ও আভরাল সাহির জুটি হয়ে গেয়েছেন ‘পারব না’ শিরোনামের গান। 

‘মারিয়া ওয়ান পিস’ নামের আরও একটি নাটকে গেয়েছে পড়শী। এটি নির্মাণ করেছেন সাজিন আহমেদ বাবু। অভিনয়ে আছেন পড়শী ও ঋষি কৌশিক। নাটকটিতে ‘এই প্রথম বার’ শীর্ষক গানে কণ্ঠও দিয়েছেন পড়শী। 

অপর নাটকের নাম ‘প্রিয়জন’। পরিচালনা করেছেন মহিদুল মহিম। অভিনয়ে জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর। পড়শী ও সাগর গেয়েছেন ‘তবে চল বলি এই পৃথিবীটাকে’ শিরোনামের গান। 
আরএমএ/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি