ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

সালমানকে হত্যার চেষ্টা করেছিলেন লরেন্স বিষ্ণোই!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৪, ১৩ জুলাই ২০২২

বলিউডে ভাইজান খ্যাত অভিনেতা সালমান খানকে খুন করতে চেষ্টা করেছিলেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। সম্প্রতি তা তিনি স্বীকারও করেছেন দিল্লি পুলিশের একটি স্পেশাল সেলের কাছে। 

লরেন্স বিষ্ণোই অনেক অপকর্মের মধ্যদিয়েই হয়ে উঠেছে গ্যাংস্টার। আর সম্প্রতি তার নাম উঠে এসেছে সিধু মুসে ওয়ালা খুনে সঙ্গে জড়িতে থাকার অপরাধে। 

জানা যায়, ১৯৯৮ সালে রাজস্থানের জোধপুরে কৃষ্ণসার হরিণ হত্যা করেন জনপ্রিয় নায়ক সালমান খান। আর সেই ঘটনার প্রতিশোধ নিতেই সালমানকে খুন করতে চেয়েছিল লরেন্স। তার জন্য ২০১৮ সালে চার লক্ষ টাকা দিয়ে একটি রাইফেলও কিনেছিলেন তিনি। এমনটাই দাবি দিল্লি পুলিশের।

এ বিষয়ে লরেন্স জেরায় জানিয়েছে, এর আগেও সালমানকে হত্যার জন্য সে তার শাগরেদ সম্পত নেহরাকে নির্দেশ দিয়েছিল। তবে সালমানের প্রাণহানির আশঙ্কা জোরালো হতেই শুরু হয় তদন্ত। গাঁ ঢাকা দেন সম্পত।

পুলিশের দাবি, সালমানকে খুনের জন্য মুম্বাই গিয়েছিলেন সম্পত। সালমানের বাড়ির আশপাশে ঘুরে দেখেন তিনি। সম্পতের কাছে ছিল পিস্তল। সামনে থেকেই সালমানের উপরে হামলা চালানোর পরিকল্পনা করেছিলেন তিনি। তবে সেই সুযোগ মেলেনি। 

তাই দূর থেকে সালমানের উপরে হামলা চালাতে লরেন্স দীনেশ ডাগর নামে এক ব্যক্তির থেকে চার লক্ষ টাকার বিনিময়ে একটি আরকে স্প্রিং রাইফেল কিনেছিল।
সূত্র: আনন্দবাজার অনলাইন
আরএমএ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি