ঢাকা, সোমবার   ০৪ মার্চ ২০২৪

যারা পাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৬, ১৪ নভেম্বর ২০২৩ | আপডেট: ০৯:০০, ১৪ নভেম্বর ২০২৩

আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে ২০২২ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এ উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজন করা হয়েছে এক অনুষ্ঠানের।  অনুষ্ঠান উপস্থাপনা করবেন ঢালিউড চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। 

এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পাচ্ছেন অভিনয়শিল্পী খসরু ও রোজিনা। সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন চঞ্চল চৌধুরী। সেরা অভিনেত্রীর পুরস্কার যৌথভাবে পাচ্ছেন জয়া আহসান ও রিকিতা নন্দিনী শিমু। 

পার্শ্বচরিত্রের শ্রেষ্ঠ অভিনেতা নাসির উদ্দিন খান ও শ্রেষ্ঠ অভিনেত্রী আফসানা মিমি, সেরা খল অভিনেতা শুভাশীষ ভৌমিক, সেরা গায়ক যুগ্মভাবে ‘বাপ্পা মজুমদার ও চন্দন সিনহা, সেরা গায়িকা আতিয়া আনিসা, সেরা সঙ্গীত পরিচালক রিপন খান, সেরা গীতিকার রবিউল ইসলাম জীবন, সেরা সুরকার শওকত আলী ইমন, সেরা কাহিনিকার ফরিদুর রেজা সাগরও খোরশেদ আলমের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে। 

অনুষ্ঠানে পুরস্কার প্রদান ও বিজয়ীদের সঙ্গে ফটোসেশন শেষে বক্তব্য দেবেন শেখ হাসিনা। 

অনুষ্ঠান উপস্থাপনা করবেন ঢালিউড চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। 

বরাবরের মতো নানা পরিবেশনায় সাজানো হয়েছে এবারের আয়োজন। এতে মঞ্চে পারফর্ম করবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকারা। পারফরমারদের তালিকায় রয়েছেন সাদিয়া ইসলাম মৌ, নুসরাত ফারিয়া, মাহিয়া মাহি ও তমা মির্জার একক নাচ। 

থাকছে সাইমন সাদিক-দীঘি, আদর আজাদ-পূজা চেরি, সোহানা সাবা-গাজী নূর ও জায়েদ খান-আঁচলের দ্বৈত নাচ। এছাড়া সংগীত পরিবেশন করবেন বালাম ও কোনাল। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি