ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

হেনস্থার শিকার লোপামুদ্রা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৩, ২৮ অক্টোবর ২০১৭

কলকাতার সংগীতশিল্পী লোপামুদ্রা মিত্র অনুষ্ঠান করতে এসে হেনস্থার শিকার হয়েছেন। বিষয়টা তিনি শেয়ার করেছেন ফেসবুকে।

একটি অনুষ্ঠানে এসে তাঁর সঙ্গের যন্ত্রশিল্পীরাও হেনস্থার শিকার হয়। বিষয়টি মেনে নিতে পারেনি তিনি।

ফেসবুকে লোপামুদ্রা লিখেছেন, পূর্ব মেদিনীপুর খেজুরি থানা অন্তর্গত একটি ক্লাবের অনুষ্ঠানে গত মঙ্গলবার কালিপূজার অনুষ্ঠানে গান গাইতে যাবার কথা লোপামুদ্রার। সে প্রস্তুতি নিয়ে রওনাও দিয়েছিলেন তিনি। কিন্তু পথের মাঝে জানতে পারেন, স্থানীয় লোকজন তার যন্ত্রশিল্পীদের আটকে রেখেছেন। কারণ, ২০১৬ সালের জানুয়ারী মাসে একই গ্রামে অনুষ্ঠান করতে আসার কথা ছিল টিভি সিরিয়ালের কয়েকজন অভিনেত্রীর। কিন্তু তারা সেইবার আসেননি। সেই রাগ ঝাড়তেই নাকি এবার অনুষ্ঠান করতে আসা শিল্পীর টিমের ওপর এমন হামলা। পরে পুলিশ ও প্রশাসনের সহায়তায় যন্ত্রশিল্পীদের উদ্ধার করা হয়।

লোপা জানান, এটা নাকি তার গত ২৫ বছরের শিল্পীজীবনের অভিজ্ঞতার সাথে একেবারেই মেলে না।

বিষয়টি নিয়ে স্থানীয় ক্লাব সদস্যরা, যাদের মাধ্যমে শিল্পীদের অনুষ্ঠান করতে আনা হয় তারা পাল্টাপাল্টি বক্তব্য দিয়েছেন। তাদের প্রত্যেকের কথায়, আসলে অনেকটা ভুল বোঝাবুঝি থেকেই এমনটা হয়েছে।

উল্লেখ্য, লোপামুদ্রা মিত্র রবীন্দ্র সংগীত ও আধুনিক বাংলা গানের জনপ্রিয় শিল্পী। তিনি গীতিকার হিসেবেও পরিচিত। ভারতীয় এই শিল্পীর বেশ কিছু জনপ্রিয় সংগীত অ্যালবাম হলো- অন্য হাওয়া, নতুন গানের নৌকা বাওয়া, ভিতর ঘরে বৃষ্টি, অকারণ, শঙ্কটা দুলছে, ভালবাসতে বলো, বিশ্বময় (রবীন্দ্র সঙ্গীত), কথা শেষে (রবীন্দ্র সঙ্গীত), এই অবেলায়, মোর দরদিয়া (রবীন্দ্র সঙ্গীত), ঝড় হতে পারি, কবিতা থেকে গান, ডাকছে আকাশ, মনে রেখো।

তার অসংখ্য জনপ্রিয় গানের অন্যতম হলো- ‘তোমায় হৃদ মাঝারে রাখিবো ছেড়ে দেবো না।’

 

এসএ / এআর


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি